সোম. নভে ১৮, ২০১৯

বিগ বস’ বিজয়ী শিল্পা শিন্দে আবার বিগ বসে

১ min read

বিগ বস ১১’ আয়োজনে জয়ী হয়েছিলেন শিল্পা শিন্দে। জানা গেছে, এবার ‘বিগ বস ১২’ আয়োজনেও যুক্ত হচ্ছেন তিনি। তবে এবার তিনি অতিথি প্রতিযোগী। কিছুদিন তাঁকে থাকতে হবে ‘বিগ বস’ বাড়িতে, অন্য প্রতিযোগীদের সঙ্গে। ‘নির্মাতারা এবার শোটিকে আরও রোমাঞ্চকর করতে চান।’ ইন্ডিয়ান এক্সপ্রেসকে তেমনটাই জানিয়েছেন বিতর্কিত এই রিয়েলিটি শোর সঙ্গে যুক্ত একটি সূত্র। এই সংবাদমাধ্যম আরও জানিয়েছে, এরই মধ্যে মারাঠি ‘বিগ বস’ আয়োজনের বিজয়ী মেঘা ধাড়ে ‘ওয়াইল্ড কার্ড’ হিসেবে হিন্দি ‘বিগ বস ১২’তে যুক্ত হয়েছেন। এরপর অনুষ্ঠানটির নির্মাতারা এই শোর গত সিজনের বিজয়ীকেও যুক্ত করার পরিকল্পনা করেন। সবার ধারণা, শিল্পা শিন্দে ‘বিগ বস’ বাড়িতে ঢোকার পর এই শোর বিনোদনের মাত্রা আরও বাড়বে।

শিল্পা শিন্দেশিল্পা শিন্দেগত বছরের আয়োজনে যাঁরা যুক্ত ছিলেন, তাঁদের মতে শিল্পা শিন্দে সৎ। তাঁর চমৎকার ঘরোয়া আচরণ আর বিনোদনের জন্য ‘বিগ বস ১১’তে জনপ্রিয় হন তিনি। অভিনেত্রী শিল্পা শিন্দের সঙ্গে প্রযোজক বিকাশ গুপ্তার শত্রুতা ‘বিগ বস’ বাড়িতে প্রথম দিনেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেয়। এবারও তাঁরা দুজনই থাকছেন।

শিল্পা শিন্দে ১০৫ দিন ‘বিগ বস’ বাড়িতে থেকে বাকি ১৮ জন প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হন। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ভাবি জি ঘর পে হ্যায়’-এর ‘ভাবিজি’ নামে তিনি বেশি পরিচিত। গত ১৪ জানুয়ারি ‘বিগ বস ১১’ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। শিল্পা শিন্দের হাতে ট্রফি তুলে দেন এই প্রতিযোগিতার সঞ্চালক বলিউড তারকা সালমান খান। পুরস্কার হিসেবে শিল্পা পেয়েছেন ৪৪ লাখ রুপি।

শিল্পা শিন্দেশিল্পা শিন্দেএরপর নিজের অনুভূতি জানাতে গিয়ে প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে তিনি বলেন, ‘দারুণ লাগছে। এত দিন সবাই আমাকে টিভি সিরিয়াল “ভাবি জি ঘর পে হ্যায়”-এর ভাবি হিসেবে জেনেছে। এখন আমার নিজের নামে চেনে। “বিগ বস ১১” চলার সময় একবার আমাদের মলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে সবাই “শিল্পা” “শিল্পা” বলে চিৎকার করেছে। দারুণ লেগেছিল। ফিরে এসে আনন্দে কেঁদেছি। এত দিন যেন আমি সিরিয়ালের চরিত্রের মধ্যে বন্দী ছিলাম। আমার নামে কেউ আমাকে জানত না। “বিগ বস” হাউসে এসে যেন আমার পুনর্জন্ম হয়েছে।’

সূত্র: – প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.