শুক্র. সেপ্টে ১৮, ২০২০

সিলেটে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী-স্ত্রী

১ min read

সিলেট প্রতিনিধি:সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বেড়াতে গিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী-স্ত্রী। এ ঘটনায় নিহত দম্পতির দুই শিশু সন্তানসহ এক অটোরিকশাচালক গুরুতর আহত হয়েছেন। আমেরিকার ভিসা পেয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন কায়ছান ইসলাম চৌধুরীর পরিবার। আর কিছুদিন পর সেই স্বপ্নের দেশে পাড়ি জমানোর কথা ছিলো তার। আমেরিকার ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন কায়ছান। কিন্তু তা আর হলো না! সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সিলেট বিমানবন্দর সড়কের লাক্কাতুড়ায় মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনার শিকার হয়ে স্ত্রী রাফিয়া সুলতানাসহ চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন তিনি। এ দূর্ঘটনায় আহত হয়েছেন তাদের দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫)।
জানা গেছে, সিলেট ওসমানী বিমানবন্দর সড়কে লাক্কাতুড়া চা বাগান এলাকায় আম্বরখানাগামী পদ্মা অয়েল কোম্পানির তেলবাহী একটি লরি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা কায়ছান চৌধুরীর পরিবার গুরুতর আহত হয়। পরে আহতদের ওসমানী হাসপাতালে নিয়ে আসলে মারা যান কায়ছান ইসলাম চৌধুরী (৪০) ও তার স্ত্রী রাফিয়া সুলতানা (৩৫)।
কায়ছান চৌধুরী সিলেট নগরীর কাষ্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা । তিনি দক্ষিণ ভাদেশ্বর রাজাপুর গ্রামের এস এম ইসলাম মঈনের ছেলে।
কায়ছান চৌধুরীর পরিবারসূত্রে জানা গেছে, দূর্ঘটনার পর আহত সিএনজি চালককে হাসপাতালে আনা হলেও সে বর্তমানে লাপাত্তা রয়েছে। কায়ছান চৌধুরীর দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।কায়ছান দির্ঘদিন যুক্তরাজ্যে ছিলেন।
সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহদাত হোসেন  জানান, ঘটনাস্থলের অদূর থেকে তেলবাহী লরিসহ চালক আলাউদ্দিনকে আটক করা হয়েছে। সে বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.