সোম. সেপ্টে ২১, ২০২০

টাইলা বনাম ঠাকুরভোগ ফুটবল খেলা সম্পূর্ণ।

সৈয়দ এস,এ কিবরিয়া:বুধবার ১৪ নভেম্বর ২০১৮ ইংরেজি, সুনামগঞ্জ জেলার দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় পশ্চীম বীড়গাও ইউনিয়নের টাইলা গ্রামে মাঠে অনুষ্ঠিত হয় চলতি বছরের প্রথম প্রিতিম্যাচ ফুটবল খেলা। টাইলা ও টাকুরভোগ দুই গ্রামের মধ্যকার ফুটবল প্রীতি ম্যাচে ক্রীড়াপ্রেমিক সহ হাজার দর্শকের উপস্থিতিতে ক্রীড়ামোদীরা এ খেলা উপভোগ করেন। টাইলা গ্রামের পক্ষে একাদশের অধিনায়ক হিসাবে তারেক আজিজ নেতৃত্ব দেন এবং তার সঙ্গে ছিলেন
উজ্জল, সুজন, সমির, সাকির, মিল্টন,শাহীনুর পাশা, তারেক, মাসুম, রুবেল, জাবেদ, লিলি কান্ত। অন্যদিকে তাদের প্রতিদন্ধি টাকুরভোগ গ্রামে পক্ষে অধিনায়ক হিসাবে জুনাইদ আহমদ নেতৃত্বে তার সাথী ছিলেন বাদশা, টিটু, কাওসার, জাহাঙ্গীর, মিলন, রাশেদ, হাফিজুর, জামিল, মাহবুব, জাহাঙ্গীর। বিকাল ৩টায় মাঠে নামেন উভয় প্রতিপক্ষ।
খেলায় প্রথমঅর্ধে গোলের দেখা পেয়ে গোলশূন্যতে ড্র হয়, কিন্তু দ্বিতীয়ার্ধে খেলাশেষ হওয়ার ১০ মিনিট পূর্বে জাবেদের চমৎকার গোলে টাইলা গ্রামকে এগিয়ে নিয়ে যায়। খেলায় এক শূন্যতে টাকুরভোগ গ্রামকে পরাজিত করে টাইলা গ্রাম বিজয়ী হয়।

বিজয়ী দলের গোল পাওয়া জাবেদ আহমদ সম্পর্কে জানা যায়, টাইলা গ্রামের উদিয়মান ফুটবলার জাবেদ আহমদ তিনি প্রথম বিভাগ ফুটবললীগে সিলেট মেট্রোর হয়ে চান্স পেয়েছিলেন। এব্যাপারে তিনি সবার নিকট দোয়া চেয়েছেন। খেলায় উপভোগ করা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে খেলাটি সুন্দরভাবে সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.