শুক্র. নভে ২২, ২০১৯

বাংলাদেশের জনপ্রিয় অনুষ্ঠান “ইত্যাদি” তাহিরপুরে

জগন্নাথপুর প্রতিনিধি: উত্তরে মেঘালয় পাহাড়। নিচে স্বচ্ছতোয়া নীলজলের লম্বাটে লেক। উত্তরে কৃত্রিম সবুজাভ টিলা ও হাওর। পশ্চিমে টেকেরঘাট খনিজ প্রকল্পের পরিত্যাক্ত দৃষ্টিনন্দন স্থাপনা ও ক্যাম্পাস এবং পূর্বে বড়ছড়া এলাকা।

শহীদ সিরাজ লেকটি  বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির দৃষ্টিনন্দন সেট তৈরি করেছেন ফাগুন অডিও ভিশনের কর্ণধার বিখ্যাত উপস্থাপক হানিফ সংকেত। এই খবরে উৎফুল্ল জেলার মানুষ। তারা এমন একটি দৃষ্টিনন্দন স্থান বাছাইয়ের জন্য ইত্যাদি টিমকে অভিনন্দন জানিয়েছেন।

আগামী ১৯ নভেম্বর ইত্যাদি অনুষ্ঠানের দৃশ্যায়ন হবে এখানে। এ উপলক্ষে বিশেষ সাড়া পড়েছে জেলা জুড়ে। ইতোমধ্যে পর্যটকদের মধ্যে আকর্ষণীয় হয়ে ওঠেছে টেকেরঘাট খনি প্রকল্পের পরিত্যাক্ত এই শহীদ সিরাজ লেক।

দেশ বিদেশের পর্যটকরা ঘুরতে এসে এই স্থানের রূপে মুগ্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন। রূপে মুগ্ধ হয়েই এই স্থানে দেশের মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ইত্যাদি পরিচালনার সিদ্ধান্ত নেন হানিফ সংকেত।

গত বছর থেকেই ইত্যাদি টিমের সহকারিরা সুনামগঞ্জের গণমাধ্যমের কয়েকজন প্রতিনিধির সহযোগিতা নেন স্থান নির্ধারণের। তখন সুনামগঞ্জের সাংবাদিক শামস শামীম সহ কয়েকজন গণমাধ্যম কর্মী শহিদ সিরাজ লেকসহ কয়েকটি স্থানের নাম দেন।

সংশ্লিষ্টরা সরেজমিন ঘুরে পবর্তীতে শহীদ সিরাজ লেককেই চূড়ান্ত করেন। আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠানের দৃশ্যায়ন করবেন হানিফ সংকেত। পরবর্তীতে বিটিভিতে দেখানো হবে।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার পূর্ণেন্দু দেব বলেন, প্রশাসনিক অনুমতি শেষে ইত্যাদি পরিচালনার জন্য শহিদ সিরাজ লেক চূড়ান্ত করেছেন সংশ্লিষ্টরা। আমরা তাদের নিরাপত্তা ও শৃঙ্খলার জন্য সবধরনের ব্যবস্থা নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.