শনি. সেপ্টে ১৯, ২০২০

বড়লেখায় ছাত্র মজলিসের কর্মী সভা।

মনসুর আহমদ, বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ছাত্র মজলিসের কর্মী শিক্ষা সভা অনুষ্ঠিত হয়, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন কয়ছর বলেন, বর্তমান বাংলাদেশের পরিস্থিতি খুবই অস্থিতিশীল। ক্যাম্পাসে সন্ত্রাস, হত্যা, গুম, খুন, নির্যাতন, হানাহানি, ঘুষ, দুর্নীতি সহ নানা সমস্যায় দেশ আজ জর্জরিত।

এমতাবস্থায় দেশের সকল পর্যায়ে সুন্দর, আদর্শ ও স্থিতিশীল সমাজ ব্যবস্থা বিনির্মাণে প্রয়োজন আদর্শ মানুষের নেতৃত্ব। তাহলেই দেশ ও জাতি সকল প্রকার অনিয়ম, অপসংস্কৃতি ও নৈতিক অবক্ষয়ের বেড়াজাল থেকে বের হয়ে আসতে পারবে। তাই ইনসাফপূর্ণ রাষ্ট্রব্যবস্থা প্রবর্তণে ইসলামী ছাত্র মজলিসের কর্মীদের বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।
সংগঠনের বড়লেখা উপজেলা সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মদ কামরুল হাসানের পরিচালনায় আজ ২৩ নভেম্বর শুক্রবার বড়লেখা সদর ইউপি হলে দিনব্যাপী কর্মী শিক্ষা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
শিক্ষা সভায় বিশেষ অতিথি ও বিভিন্ন আলোচনায় অংশগ্রহন করেন – খেলাফত মজলিস বড়লেখা উপজেলা সভাপতি কাজী মাওলানা এনামুল হক, সাবেক জেলা সভাপতি এমএম আতিকুর রহমান, মুহাম্মদ খায়রুল ইসলাম, জেলা বায়তুলমাল সম্পাদক হাসান আহমদ খাঁন, সাবেক উপজেলা সভাপতি মনসুর আহমদ, আব্দুল করিম, খেলাফত মজলিস বড়লেখা উপজেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আপ্তাব উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন : বড়লেখা পৌর সভাপতি আব্দুল্লাহ আল নোমান, মাছুম আহমদ, বড়লেখা মুহাম্মদিয়া ফাযিল মাদ্রাসা সভাপতি মেহদি হাসান, তানভীর আহমদ অপু ও প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.