সোম. সেপ্টে ২১, ২০২০

সরকার দেশের ৮০ ভাগ বিদ্যুৎ চাহিদা পূরণ করেছে এম এ মান্নান

১ min read

নতুন আলো প্রতিনিধি: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেনবর্তমান সরকার গ্রাম-গঞ্জে আর বাঁশের সাঁকো দেখতে চায় না। আমরা সাঁকো বিহীন বাংলাদেশ চাই। তাই দেশের প্রতিটি অঞ্চলে রাস্তা-ঘাটের কাজ দ্রুত চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের টাকা জনগণকে দিতে চায়বিদেশে পাঠাতে নয়। সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার দেশের ৮০ ভাগ বিদ্যুৎ চাহিদা পূরণ করেছে। বর্তমান সরকারের আমলে বাকি ২০ ভাগ চাহিদাও পূরণ হবে। আমরা ধর্মবর্ণ নির্বিশেষে একটি সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে চাই। এ লক্ষকে সামনে রেখে সরকার আন্তরিকভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি নির্ভয়ের ও উন্নয়নের বাংলাদেশ গড়তে চান। যাতে দেশের প্রতিটি নাগরিক নিরাপদে জীবন-যাপন করতে পারে। তিনি বলেনজঙ্গিবাদীদের বিচার অবশ্যই হবে। কোন অবস্থায় তাদেরকে ছাড় দেয়া হবে না। সেই সাথে ৭১ এর যুদ্ধাপরাধী রাজাকারদের বিচার এ সরকার শুরু যখন করেছেশেষ অবশ্যই হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেনতোমাদের বয়সে আমরা পাকিস্তানের গোলাম ছিলাম। তোমরা এখন স্বাধীন জাতি। তোমাদের কোন ভয় নেই। শুধু মনযোগ সহকারে লেখাপড়া করে দেশের একজন সু-নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তিনি আরো বলেনস্কুল-কলেজ হচ্ছে একটি বাতিঘর। যার আলোয় আলোকিত হয়ে থাকে সমাজ।

আজ শুক্রবার দুপুরে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর আদর্শ কলেজের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেনসুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদজগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেননব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শায়েক আহমদউপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুসৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীসাবেক চেয়ারম্যান আবুল হাসানসাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শিলা মিয়াআশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ূব খানকলেজের প্রভাষক জাহিদ হাসানমিজান আহমদসমীর সূত্রধরআবুল ফজল মুন্না প্রমূখ। সভায় জগন্নাথপুর থানার ওসি মুরসালিনআ.লীগ নেতা আবু তাহিদমাসুম আহমদসৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি সৈয়দ লাল মিয়াসাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলীউপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্নালিটন আহমদ তালুকদারশিক্ষানুরাগী শেখ ফজর আলীকলেজ ছাত্রলীগ নেতা রনিরাজসাংবাদিক আব্দুল হাইজগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়াসদস্য আলী আছগর ইমনসাংবাদিক হুমায়ূন কবিরইয়াকুব মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.