1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

রাজশাহী জেলা যুবদল সভাপতি বাচ্চু রহমানকে পৈশাচিক নির্যাতন

  • আপডেটের সময় : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

ডেস্ক নিউজঃরাজশাহী জেলা যুবদল সভাপতি বাচ্চু রহমানকে পৈশাচিক নির্যাতনের অভিযোগ উঠেছে। রাজশাহী মহানগর বিএনপির দপ্তর সম্পাদক এক প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিযোগ করেন। তিনি বলেন      অদ্য বিকাল ৩.৩০ ঘটিকায় রাজশাহী জেলা (সংসদীয় আসন রাজশাহী-০৩) মোহনপুর থানা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি বাচ্চু রহমান-কে কেশরহাট থেকে মোহনপুরে ফেরার সময় নৌকা প্রার্থী আয়েন উদ্দিনের আপন ভাগনে ছাত্রলীগ ক্যাডার সেতু, খোকন বাহিনীর নেতৃত্বে প্রায় ৫টি মাইক্রোবাস সহ ৩০-৩৫টি মোটরসাইকেল যোগে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে নৌকা প্রার্থীর কর্মী সমর্থক সন্ত্রাসীরা রাস্তা থেকে তুলে নিয়ে পৈশাচিক কায়দায় হত্যার উদ্দেশ্যে নির্যাতন করে এবং তার দুই পায়ে একাধিক রাউন্ড গুলি করা হয়। এক পর্যায়ে তাকে মৃত মনে করে ফেলে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে গুলিবিদ্ধ যুবদল সভাপতি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছে।

রাজশাহীর-০৩ আসনে (পবা-মোহনপুর) তফশীল ঘোষণার পর থেকেই নৌকা প্রার্থী সহ তার কর্মী সমর্থকরা ক্রমাগতভাবে ধানের শীষ প্রতীকের প্রার্থী এ্যাডঃ শফিকুল হক মিলন-এর কর্মী সমর্থকদের উপর প্রতিদিন নারকীয় কায়দায় জুলুম নির্যাতন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন সময়ে ধানের শীষ প্রতীকের কর্মী সমর্থকদের প্রাণ নাশের হুমকি, পোষ্টার, ফেস্টুন ছিড়ে পুড়িয়ে ফেলা, নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করা, নেতাকর্মীদের বাড়িতে হামলা-লুটপাট, পানের বরজ পুড়িয়ে ফেলা সহ প্রার্থী নিজেই দাড়িয়ে থেকে তার ক্যাডার বাহিনী দিয়ে অনেক স্থানেই হুমকি, মারধর, পোষ্টার, ফেস্টুন ছিড়ে ফেলেছে। বর্তমানে মোহনপুর সহ রাজশাহী-০৩ আসনের ধানের শীষ প্রতীকের নেতাকর্মী, সমর্থক সহ সাধারণ জনগণ ব্যাপক নিরাপত্তাহীনতায় ভুগছে। নৌকা প্রতীকের প্রার্থী আয়েন উদ্দিনের তান্ডবে পবা-মোহনপুর মগের মুল্লুক ও ভয়ের জনপদে পরিণত হয়েছে। ক্রমাগত তার তান্ডব ও ত্রাসের রাজত্ব বৃদ্ধির লিখিত অভিযোগ দাখিল সত্ত্বেও নির্বাচন কমিশন সহ আইনশৃঙ্খলা বাহিনী নির্লিপ্ত, বরং মোহনপুর থানার অনেক স্থানেই পুলিশের উপস্থিতিতে এবং মদদেই এসব তান্ডব সংগঠিত হয়েছে।

রাজশাহী-০৩ আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জনাব মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী-০৩ আসনে ধানের শীষের প্রার্থী, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন সহ রাজশাহী মহানগর বিএনপির নেতৃবৃন্দ গুলিবিদ্ধ মোহনপুর থানা যুবদল সভাপতি বাচ্চুর উপর প্রাণঘাতী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। রাজশাহী মহানগর বিএনপির পক্ষ থেকে এসব ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা সহ রাজশাহী সব কয়টি আসনে নির্বাচনী সুষ্ঠ পরিবেশ রক্ষার্থে নির্বাচন কমিশনের দৃশ্যমান কার্যকরী পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD