নভেম্বর ২৪, ২০২০

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানকে জাতীয়তাবাদী ফোরাম’র উদ্দোগে সম্বর্ধনা

১ min read

জগন্নাথপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আতাউর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ  জাতীয়তাবাদী ফোরাম সিলেট’র নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার রাত ৮ ঘটিকার সময় জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্ট’র হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফোরাম’র সভাপতি ও সিলেট জেলা ছাত্রদল’র প্রথম সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল’র সভাপতিত্বে এবং ফোরাম’র সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদল’র যুগ্ম সম্পাদক এমদাদুল হক স্বপন’র পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি জগন্নাথপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আতাউর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফোরাম’র সিনিয়র সহ-সভাপতি আব্দুস সোবহান, ফোরাম’র সহ-সভাপতি ও জেলা ছাত্রদল’র সহ-সাধারণ সম্পাদক জাবেদ আলম কোরেশী, ফোরাম’র সহ-সভাপতি আবু শহিদ শাহীন, সহ-সভাপতি ও জেলা ছাত্রদল’র সহ-সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, বিএনপি নেতা ছাদিকুর রহমান নান্নু, সুয়েব আহমদ, ফোরাম’র সিনিয়র যুগ্ম সম্পাদক ও মহানগর ছাত্রদল’র সহ-সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ, ফোরাম’র যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রদল’র সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফয়জু, ছাত্রদলের সিনিয়র সদস্য হাসান আহমদ রাসেল, এম এ গনি,ফোরাম’র যুগ্ম সম্পাদক শিপন আহমদ, ফোরাম’র যুগ্ম সম্পাদক ও মহানগর ছাত্রদল’র কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ, ছাত্রদল নেতা মঞ্জয় মঞ্জু,ফোরাম’র সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদল’র গনসংযোগ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম আলাল, জেলা ছাত্রদল’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাহিদ খান ইউনূস, কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক মাজেদ আহমদ সামী, মহানগর ছাত্রদল’র শিক্ষা ও পাঠচক্র্য বিষয়ক সম্পাদক মেহরাজ ভূইয়া পলাশ, মহানগর ছাত্রদল’র সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক নওরাজ আহমদ মুশফাক, সহ-আইন বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন রুজেল, ফোরাম’র দপ্তর সম্পাদক এনামুল হক ভূইয়া, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, সমাজসেবা সম্পাদক মোহাম্মদ শাহ্ আলম, ছাত্র বিষয়ক সম্পাদক জাহেদ আহমদ, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ রেনু, জেলা ও মহানগর ছাত্রদল নেতা রকিবুল হাসান হারুন, আশরাফুল ইসলাম আশরাফ, শাহ এমরান আহমদ ঝুমন, সামাদ আহমদ সাজু, আবির আহমদ মনিজুল, শহীদুল ইসলাম আলাল, মো. নাসির উদ্দিন, শামসুদ্দিন হায়দার ডালিম, লিটন আহমদ, মান্নান আহমদ ইমন, জায়েদুল ইসলাম মিঠুন, চুনু আহমদ, রুবেল, নূর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.