সেপ্টেম্বর ২৬, ২০২০

বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ব্যবস্থাপনায় ১৩০টি হুইল চেয়ার বিতরণ

১ min read

নিজস্ব প্রতিনিধি:বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ব্যবস্থাপনায় ১৩০টি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সেই সাথে ৪টি গৃহ নির্মাণ ও গুনীজন সংবর্ধনা (রোববার) বড়লেখা ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র সভাপতি মো: জামাল উদ্দিন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও কমিউনিটি ব্যক্তিত্ব কামরুল ইসলাম, ট্রাস্টি ও কমিউনিটি ব্যাক্তিত্ব এম নাজমুল ইসলাম ও স্থায়ী কমিটির সদস্য আকবর হোসাইন’র যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।
অনুষ্ঠানে বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশন’র সিনি: সহ-সভাপতি শাহিন ইকবাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম মো: কামরান চৌধুরী, বড়লেখা থানা অফিসার ইন-চার্জ মো: ইয়াছিনুল হক, এসোসিয়েশন বড়লেখা চেয়ারম্যান সোয়েব আহমদ, প্যানেল চেয়ারম্যান আবু হামিদুর রহমান শিপলু, জেলা পরিষদ সদস্য শিমুল আহমদ, জেলা পরিষদ সদস্য জোবাইদা রহমান, ময়নুল হক চেয়ারম্যান ৩নং নিজ বাহধুরপুর ইউনিয়ন পরিষদ, মো: সিরাজ উদ্দিন ভারপাপ্ত চেয়ারম্যান ৬নং সদর ইউনিয়ন পরিষদ, বিদ্যুৎ কান্তি দাস ৭নং তালিমপুর ইউনিয়ন পরিষদ, মো: নছিব আলী ৯নং সুজানগর ইউনিয়ন পরিষদ, মো: আজির উদ্দিন ১০নং দক্ষিণ ভাগ( দক্ষিণ) ইউনিয়ন পরিষদ, আব্দুল হাফিজ ললন কাউন্সিলর ৫নং ওয়ার্ড বড়লেখা পৌরসভা।
উক্ত অনুষ্ঠানটি সফলভাবে সমাপ্ত করার জন্য বড়লেখা ফাউন্ডেশন ইউকে ২২ জন সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল করিম সভাপতি সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ, UAE এবং ডাইরেক্টর NRB ব্যাংক, বীর মুক্তিযোদ্ধা কমিউনিটি ব্যক্তিত্ব পীরজাদা হোসেন আহমেদ, ফয়জুর রহমান, আতাউর রহমান আতা, সাবেক কাউন্সিলর মোঃ মিছবা উদ্দিন, আহমেদ হোসেন, মোক্তাদির হোসেন মিছবা, লুলু আহমদ, ক্রীড়া ব্যক্তিত্বকামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বড়লেখা ফাউন্ডেশন ইউকে নজরুল ইসলাম, এম নাজমুল ইসলাম, নাসির উদ্দিন, আকবর হোসেন, শামিম আহমদ, জাকির হোসেন, হাছনা রহমান, হোসনা বেগম, ডায়না বেগম, মাহিমা ইকবাল, হাজী ইসলাম উদ্দিন, আব্দুল মালিক।
অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে অজমির জুনিয়র ক্রিকেট ক্লাব, দরগাবাজার এর উপদেষ্টা, সভাপতি, সম্পাদক ও কার্য়কারী পরিষদের সকল সদস্য কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।
উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর পক্ষ থেকে ১৩০টি হুইল চেয়ার বিতরণ, ৪টি গৃহ নির্মাণ কাজের সার্টিফিকেট প্রধান ও অতিথি বৃন্দ কে সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.