1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি
করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূখ্য সচিবের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

মঙ্গলবার বিকেল ৪টায় ভিডিও কনফারেন্সে করোনা ভাইরাস নিয়ে সুনামগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা হয় প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন,পরিবার পরিকল্পনা অধিদপ্তর সুনামগঞ্জের উপ পরিচালক ডাঃ মোঃ মোজাম্মেল হক,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,র‌্যাব -৯ এর অধিনায়ক মোঃ ফয়সল আহমদ ও তথ্য অফিসার মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন,সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং তারা যেন জনসম্মুখে যেতে না পারেন সেজন্য তাদের উপর নজরদারী বাড়ানো হয়েছে। তিনি বলেন,সার্বিক বিবেচনায় করোনা ভাইরাসে এখনো সুনামগঞ্জ জেলার সার্বিক অবস্থান অনেক ভাল। এজন্য সকল জনসাধারন সচেতন হলেই কেবল এই মহামারী নামক ভাইরাস করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব। তিনি সবাইকে সরকার ও প্রশাসনের নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে বলেন সন্ধ্যার সাথে সাথে জেলা ,উপজেলা শহর ও গ্রামগঞ্জের হাটবাজারের ঔষধের দোকান, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান, হাসপাতাল ও এ্যাম্বুল্যান্স উন্মুক্ত থাকবে আর বাকি সব দোকানপাঠ বন্ধ করা জরুরী। একের অধিক লোকের সমাগম বন্ধ এবং কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে কাউকে বের না হওয়ার আহবান জানান। তিনি বলেন গণপরিবহন ব্যবহারে সবাইকে সচেতন হতে হবে এবং মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে হবে । সবাইকে সাবান দিয়ে ভাল করে হাত,মুখ পরিস্কার পরিচ্ছন্ন করে রাখলে করোনা ভাইরাস নামক এই সংক্রমন থেকে অনেকটা নিরাপদ থাকা যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এজন্য জনসচেতনতার কোন বিকল্প নেই বলেও জেলা প্রশাসক মন্থব্যে করেন। তিনি বলেন আগামীকাল ২৫ মার্চ থেকে সেনাবাহিনীর সদস্যরা জেলা প্রশাসনের সাথে মিলেমিশে করোনা ভাইরাস নিয়ে কাজ করবেন বলেও তিনি সাংবাদিককের কাছে তুলে ধরেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD