1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

টিভি পর্দায় অভিনয় জগতের নতুন মুখ বড়লেখার সালমান।

  • আপডেটের সময় : বুধবার, ৭ আগস্ট, ২০১৯

বড়লেখা প্রতিনিধি ::টিভি পর্দায় অভিনয় জগতের নতুন মুখ বড়লেখার সালমান কবির। একজন নাঠ্যকর্মী হিসাবে পথচলা শুরুর মধ্যদিয়ে অভিনেতা আজকের সালমান কবির।

সালমান কবির সাম্প্রতি টিভি পর্দায় ৫টি অভিনয় তথা ছায়াছবির ফিল্মে (ছোট চরিত্রে) কাজ করেছেন যার মধ্যে উল্যেখযোগ্য হল “মনের মত মানুষ পাইলামনা” যার অভিনয়ের মধ্যে রয়েছেন বর্তমান ঢাকাইয়া চলচ্চিত্র জগতের পরিচিত শিল্পী চিত্র নায়ক শাকিব খানঁ ও চিত্র নায়িকা শবনম বুবলী ।

সালমান কবির “ঢাকা এ্যাটাক টু” নামক ফিল্মেও (ছোট চরিত্রের অভিনয়ের মধ্যদিয়ে কৃতিত্ব রেখেছেন) যার অভিনয়ের মধ্যে রয়েছেন চিত্র নায়ক আরেফিন শুভ ও চিত্র নায়িকা ঐশী।

এরকম সর্বমোট পাচঁটি ফিল্মে (ছোট চরিত্রে) অভিনয় করে সালমান কবির অভিনয় জগতের পথচলাকে এগিয়ে রাখতে প্রাণবন্ত প্রচেষ্ঠা করে যাচ্ছেন।

টিভি ফিল্মের অভিনয় ছাড়াও সাম্প্রতি সালমান কবির (ঈদ উল আযহা) সামনে রেখে বাংলাদেশের বহুল প্রচারিত কোমল পানীয় মজো,রুপচাদা সয়াবিন অয়েল এবং বিকাশ নামক বিজ্ঞাপনে কাজ করে টিভি পর্দায় কাজ করেছেন।

ঈদ উপলক্ষে আয়োজিত বিভিন্ন টিভি চ্যানেলের নাটিকা ও বিভিন্ন অনুষ্ঠানের বিরতির ফাঁকে বিজ্ঞাপন (এড) পর্বে দেখা যাবে বড়লেখার সালমান কবিরকে।

এ ছাড়াও সালমান কবির ঈদ উপলক্ষে বিশেষ নাটিকা “মুড়ি বাবা” নামক নাটিকাতে অভিনয়ের ফাঁকে (ছোট চরিত্রে) দেখা যাবে বড়লেখার উদীয়মান এই অভিনেতাকে।

বড়লেখা উপজেলার বহুল প্রচারিত নাঠ্যশালা “তারুণ্য নাঠ্য গোষ্ঠী” বড়লেখা নামক নাঠ্যশালায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে সালমান কবিরের পথচলা শুরু। যার শুরুটা হয়েছিলো ১৯৯৯সনে উনার স্কুল জীবন থাকাকালীন সময়ে।

অভিনয় জগতে নতুনত্ব উপহারের মাধ্যমে বড়লেখাবাসী সহ সর্ব মহলের দর্শকবৃন্দের মন জয় করে টিভি পর্দায় সাংষ্কৃতিমূলক অভিনয়কে শিল্প হিসাবে কাজ চালিয়ে যেতে তিনি সকলের দোয়া,ভালোবাসা ও সহযোগিতা কামনা করেছেন।

পাশাপাশি বড়লেখাবাসী সহ উনার অভিনয় জগতে বেড়ে উঠার হাতে খড়ি নাঠ্য প্রতিষ্ঠান “তারুণ্য নাঠ্য গোষ্ঠীর” সকল দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। এবং পার্থিব জীবনে পর্দার অভিনয়ে তারুণ্য নাঠ্য গোষ্ঠীর স্থানটি সবার উপরে বিদ্যমান থাকবে। তারণ্য নাঠ্যশালায় (অভিনয়) পাঠচক্রের মাধ্যমে আজকের তিনি সালমান কবির হতে পেরেছেন বলে এমনটি প্রকাশও করেছেন।

বর্তমানে তিনি বড়লেখা তারুণ্য নাঠ্য গোষ্ঠীর যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

সালমান কবির বড়লেখা তালিমপুর ইউনিয়নের মৃত আমিন উদ্দিন ও ছালেহা বেগমের ৬সন্তানাদীর মধ্যে সালমান কবির পঞ্চম। ব্যক্তিগত জীবনে তিনি ১ছেলে ও ১কণ্যা সন্তানের জনক। পাশাপাশি নিজস্ব ব্যবসা বানিজ্যের পাশাপাশি অভিনয় জগতেও সফলতার কৃতিত্ব রাখছেন সালমান কবির।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD