1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

তারেক রহমানের বিরুদ্ধে মামলার নিন্দা ও প্রত্যাহারের দাবি বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির

  • আপডেটের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

নতুন আলো প্রতিনিধি:: নারায়ণগঞ্জের আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি সাইস্তা চৌধুরী ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের প্রতিবাদ, নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবজার হোসেন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সভাপতি জালাল উদ্দিন আহমেদ, আব্বাস মিয়া,বার্মিংহাম সিটি বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ গিলমান, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সহ সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সাহিত্য ও পাঠাগার সম্পাদক সৈয়দ রুপন আলী, বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বাবরুল হোসেন, সদস্য সচিব গোলাম মোস্তাফা লিমন, বিএনপি নেতা ওলিউর রহমান, ফারুক মিয়া,মিরন মিয়া মিলন ও আফরোজ আলী প্রমুখ ।  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, স্ট্যান্ডবাজি করতেই আওয়ামীলীগের অখ্যাত এক নেতা এই মিথ্যা মামলা দায়ের করেছেন। অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।
যুক্তরাজ্য বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তারেক রহমান তার বক্তৃতায় বিভিন্ন পত্রপত্রিকা ও জার্নালের রেফারেন্স তুলে ধরেন।বাংলাদেশের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকা তুলে ধরেছিলেন। সেই সব বক্তৃতায় অত্যন্ত প্রাসঙ্গিক।
বিগত বিভিন্ন সময়ে তিনি এমন ঐতিহাসিক বহু বক্তৃতা বিদেশের গণমাধ্যমের সামনে তুলে ধরেন। তার দীর্ঘ বক্তব্যের কতিপয় শব্দ নিয়ে তার বিরুদ্ধে প্রতিহিংসা পরায়ন হয়ে মামলা দায়ের করে জাতীয়তাবী চেতনাকে অবদমিত করতে চায়।
দুঃশাসনের বিরুদ্ধে তারেক রহমান সব সময় সোচ্চার এবং প্রত্যক্ষ প্রতিরোধের অদম্য সাহসী  সৈনিক।
তিনি সরকারের সব ধরনের নিষ্ঠুর অত্যাচার মোকাবেলা করে কঠিন পথ অতিক্রমের মধ্য দিয়ে গণমানুষের ন্যায় সংগত আন্দোলনকে চূড়ান্ত বিজয়ে রূপ দিতে দৃঢ় প্রতিজ্ঞ।
বর্তমান সরকার ক্ষমতা কুক্ষিগত রাখতে মরিয়া হয়ে উঠেছে। তাই বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে।
এখন তারা বাংলাদেশের আগামীর রাস্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্র তারেক রহমানের ক্ষতি করতে পারবে না।
দেশের মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধের মুখে সকল ষড়যন্ত্র বানচাল করে দেশের মানুষকে স্বৈরাচারী দুঃশাসন থেকে মুক্ত করবেন ইনশাআল্লাহ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD