1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ..এমপি রতন

  • আপডেটের সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতায় সংশোধিত কাবিটা অনুযায়ী হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজ বাস্তবায়নের লক্ষ্য পিআইসিদের নিয়ে কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
রবিবার বিকেলে ধর্মপাশা উপজেলা পরিষদ প্রাঙ্গণে কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়। ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের, সভাপতিত্ব ও উপজেলা সহকারি কমিশনার ভুমি আবু তালেব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার পাউবো নির্বাহী প্রকৌশলী মো. সবিবুর রহমান, সার্কেল এএসপি সুজন চন্দা সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার,সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, হাওর রক্ষা বাঁধের অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না। যারা বাধ নিয়ে সময় কালক্ষেপন করবেন কিংবা অনিয়ম দূর্নীতির আশ্রয় নিলে তাদের আইনের আওতায় এনে বিরুদ্ধে কঠুর ব্যবস্থা গ্রহণ করা হবে। ১৮২ টি পিআইসি তাদের কাজ সঠিক সময়ে শেষ করতে হবে। তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। গ্রাম হবে শহর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা ঐক্যবদ্ধ বলে ও তিনি ঘোষনা দেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD