1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

মুজিব বর্ষ ২০২০ উপলক্ষে বছরজুরে সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের নানা কর্মসুচি

  • আপডেটের সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজ ভিবিন্ন কর্মসুচির মধ্য দিয়ে মুজিব বর্ষ পালন করতে যাচ্ছে ১০ ই জানুয়ারী ২০২০ বঙ্গবন্ধুর স্বদেশ পত্যাবর্তন দিবস উপলক্ষে কলেজের পক্ষ থেকে এক বর্নাঢ্যর‍্যলি ও কলেজের প্রফেসর পরাগ কান্তি দেব’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয় ।

অন্যান্ন কর্মসুচির মধ্যে ১৭ ই মার্চ ২০২০ বঙ্গবন্ধুর ঐতিহাসিক রেসকোর্স ময়দানের পূর্ণাঙ্গ ভাষণ শিক্ষার্থীদের শুনানো হবে এবং ভাষনের উপর তাৎক্ষণিক কুইজ প্রতিযোগিতা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে এ ছারাও ১৭ ই মার্চ জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তৈরী ও প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করাহবে শতকন্ঠে জাতীয় সংগীত পরিবেশন ও বৃক্ষরোপণ কর্মসুচি নেওয়া হয় এচারাও পলাশী থেকে ধানমন্ডী নাটিকার আলোক চিত্র প্রদর্শনী করা হবে এবং সন্ধায় মোমবাতি প্রজ্বলন করা হবে।

২৫ শে মার্চ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে ডকুমেন্টারি প্রদর্শন ও শহীদ স্মরণে আলোচনা সভা অনুষ্টিত হবে। ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ র‍্যলি ও মেয়েদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা মুক্তির গান প্রদর্শন।১৭ ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর সরকার গঠন উপলক্ষে ছায়া শপথ গ্রহন নাটিকা প্রদর্শন। ১৫ ই আগস্ট জাতিয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ কালোব্যাজ ধারণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হবে ১৪ ই ডিসেম্ভর শহীদ বুদ্ধিজীবী দিবসে বুদ্ধিজীবীদের স্বরণে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ ডকুমেন্টারি প্রদর্শন।
১৬ ই ডিসেম্ভর মহান বিজয় দিবস উপলক্ষে র‍্যলি শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ কুচকাওয়াজে অংশগ্রহন সহ কলেজ প্রাঙ্গনে ছাত্রী শিক্ষক ও কর্মচারিদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা জাতীয় সঙ্গিত পরিবেশন ও প্রকিযোগিদের মধ্যে পুরস্বার বিকরণ অনুষ্টিত হবে। এ বিষয়ে সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর পরাগ কান্তি দেব বলেন বঙ্গবন্ধু চিরঞ্জিব উনার বঙ্গবন্ধুর সোনার বাংলা গরতে উনার আদর্শ কে নতুন প্রজন্মের কাজে ভালবাবে তুলে ধরতে এই মুজিব বর্ষ কে ভিন্ন আঙ্গিকে সাজিয়ে বছরজুরে ভিবিন্ন কর্মসুচি হাতে নিয়েছি।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD