1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫’ বর্ষপূর্তি অনুষ্ঠান ফেব্রুয়ারির শেষ সপ্তাহে

  • আপডেটের সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ সরকারি কলেজ এর গৌরবোজ্জ্বল ৭৫ বর্ষপূর্তি উপলক্ষে সুনামগঞ্জ সরকারি কলেজ এর অধ্যায়নরত শিক্ষার্থীদের উদ্যোগে ও কলেজ এর প্রাক্তন ছাত্র নেতাদের অনুপ্রেরণায় ও সহযোগিতায় ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে ৭৫’ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হবে। আজ প্লাটিনাম জয়ন্তী উদযাপন কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সভায় অধ্যায়নরত শিক্ষার্থীরা বলেন আমাদের আন্তরিক চেষ্টা থাকা সত্ত্বেও উদযাপন কমিটির অসহযোগিতা ও ধামাচাপার কারনে এবং কলেজ এর প্রাক্তন ছাত্র -ছাত্রী যারা জাতীয় ব্যাক্তিত্ব হিসেবে পরিচিত তাদের উপেক্ষা করা হয়েছে বলে আমরা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

উল্লেখ যে সমম্বয় কমিটির যৌক্তিক মতামতকে গুরুত্ব না দিয়ে অনুষ্ঠান আয়োজন শিক্ষার্থীরা খুব প্রকাশ করেছেন। সভায় ভক্তরা বলেন আমরা সুনামগঞ্জ সরকারি কলেজ এর ৭৫’ বর্ষপূর্তি অনুষ্ঠান সকলকে সাথে নিয়ে সুশৃঙ্খলভাবে সুন্দর একটি আয়োজনের মাধ্যমে উদযাপন করতে চেষ্টা করেছি। কিন্তু ৭৫’ বর্ষ উদযাপন ও প্রাক্তন ছাত্র -ছাত্রী পূর্নমিলনী কমিটির বিশৃঙ্খলা অনুষ্ঠানে আমরা অধ্যায়নরত শিক্ষার্থীরা অংশগ্রহণ করবো না। আমরা সকল শিক্ষার্থীরা সত্য এবং সুন্দর এর পক্ষে থাকবো, সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে কলেজে বর্তমান অধ্যায়নরত শিক্ষার্থী যারা ৭৫’ বর্ষ উদযাপনের জন্য রেজিষ্ট্রেশন করেছেন তারা প্রাক্তন শিক্ষার্থীদের অনুষ্ঠানের অংশ হবে না। ফেব্রুয়ারির শেষ সপ্তাহের অনুষ্ঠান আয়োজনে আমরা সকলের সহযোগিতা কামনা করি। সভায় ছাত্রদের ব্যাপক উপস্থিতিতে বক্তব্য রাখেন ছাত্রনেতা ফয়সাল আহমেদ চৌধুরী, মোঃ আলীউজ্জামান, নাসিম চৌধুরী, দ্বিপাল, মোঃ আবু সালে, ওমর ফারুক, সাদিকুর রহমান, আহমেদ ফাহিম, মেহেদী হাসান, আতিকুর রহমান রিয়াদ, শিশির, নাঈম, সারোয়ান, শহীদুর প্রমূখ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD