1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

সড়ক নির্মাণে ইটের বদলে রাবিশ, বিটুমিনের বদলে পোড়া মবিল

  • আপডেটের সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:: ইটের বদলে রাবিশ, বিটুমিনের বদলে পোড়া মবিল এবং কেরোসিন তেল দিয়ে রাতের আঁধারে তড়িঘড়ি করে তৈরি করা হয়েছিল ডেম্বুরবাড়ি সড়ক। এমন অভিযোগ করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডেম্বুরবাড়ি রোডের বাসিন্দারা। অভিযোগের কারণ, সড়ক নির্মাণের পনেরো দিনের মাথায় কার্পেটিং উঠে গেছে। এমন ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী পুনরায় সড়ক নির্মাণের দাবি জানিয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ জানিয়েছেন।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলা পরিষদের উওর পাশে সূচনা সিনেমা হলের পশ্চিম পাশে ডেম্বুরবাড়ি সড়কের নির্মাণ কাজ পায় ঠিকাদার ইসলাম ট্রেডার্স। এতে ব্যয় ধরা হয় ৩৫ লাখ টাকা। পরে কাজটি চুক্তির মাধ্যমে কিনে নেন সজীব নামে আরেক ঠিকাদার। গত ১৫ দিন আগে সড়কটি কার্পেটিং করা হয়। নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করে নির্মাণ কাজ করায় ১৫ দিনের মধ্যে কার্পেটিংয়ের পাথর উঠে যায়। বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন বিভিন্ন দপ্তরে অভিযোগ করলে গত শুক্রবার বিকেলে হঠাৎ ঠিকাদারের লোকজন গোটা সড়কে কেরোসিন তেল স্প্রে করে বালু ছিটিয়ে দেয়।

এলাকাবাসীর পক্ষে লিখিত অভিযোগকারী আসাদুজ্জামান সাজু বলেন, এ সড়ক নির্মাণে অনিয়মের বিষয়ে নির্বাহী প্রকৌশলী, ইউএনও, স্থানীয় প্রকৌশলী ও ঠিকাদারের সঙ্গে কথা বলেছি। স্থানীয় প্রকৌশলী নজীর হোসেনের সহযোগিতার বিষয়টি দুঃখজনক।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজীর হোসেন বলেন, ঠিকাদারকে বিষয়টি জানানো হয়েছে। তারা ইতিমধ্যে সড়কটি সংস্কার করে দিয়েছেন।

ঠিকাদার সজীব বলেন, সড়ক নিয়ম অনুসারে নির্মাণ করা হয়েছে। কোনো অনিয়ম করা হয়নি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন বলেন, ওই সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমনিরহাট জেলা এলজিডি’র নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান বলেন, অভিযোগের প্রেক্ষিতে সরেজমিনে পরিদর্শনের পর উপজেলা প্রকৌশলীকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD