1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
৪ মাসে প্রাথমিকে শিক্ষক নিয়োগ দেওয়া হবে ১০ হাজার সংবাদে শিশুদের ছবি-পরিচয় প্রকাশ নয়: বিচারপতি ইনায়েতুর রহিম রোহিঙ্গাদের জন্মনিবন্ধন সনদ-পাসপোর্ট তৈরি চক্রের ২৩ সদস্য গ্রেফতার আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ : প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে : রাষ্ট্রপতি তুলে এনে হলে নির্যাতন : ঢাবি ছাত্রলীগের তিন নেতা কারাগারে একুশে বইমেলার ২৬তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি ডামি নির্বাচনের পর সরকার আরও বেশি বেপরোয়া : মির্জা ফখরুল সংরক্ষিত নারী আসনের ৫০ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ২৪ দিনে প্রবাসী আয় এলো ১৮ হাজার কোটি টাকা

বিগত বিএনপি-জামাত জোট সরকার হাওয়া ভবন নির্মান করেছিল-এমপি মানিক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
সুনামগঞ্জ-৫ ছাতাক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। আমরাও এই মহাসড়কে সড়কে যুক্ত। ১৯৯৬ সালে আওয়ামীলীগ সরকার গঠনের পর সারা দেশের ন্যায় এ অঞ্চলে ৫ শতটি ব্রিজ-কালভার্ট নির্মান করা হয়েছে। তিনি বিগত বিএনপি-জামাত জোট সরকারকে উদ্দেশ্য করে বলেন, ২০০১ সালে ধর্মের দোহাই দিয়ে তারা ক্ষমতায় গিয়ে হাওয়া ভবন তৈরি করেছে। বর্তমান শিক্ষাবান্ধব সরকার শিক্ষা খাতের উন্নয়নে সর্বোচ্ছ গুরুত্ত দিয়ে নিরলসভাবে কাজ করছে।
তিনি আরো বলেন, এখন আর দেশে কেই খালি গায়ে, খালি পায়ে ও না খেয়ে নেই। তিনি কহল্লা গ্রামবাসীকে উদ্দেশ্য করে বলেন, এ গ্রাম এখন আর অবহেলিত নয়। এখানে প্রাথমিক বিদ্যালয় হয়েছে। বাড়ী বাড়ী বিদ্যুৎ পৌছেছে। ২০২১ সালের মধ্যে প্রধানন্ত্রীর উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। তার এক বছর আগেই ছাতক শতভাগ বিদ্যুদায়িত হয়েছে। উন্নয়নের ধারাবহিকতা অব্যাহত রাখার আহবান জানান।

আজ বৃহস্পাতিবার দুপুরে সুনামগঞ্জের ছাতকে বিদ্যালয়বিহীন গ্রামে বিদ্যালয় প্রতিষ্টা প্রকল্পের আওতায় প্রতিষ্টিত কহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছৈলা-আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদরে সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান,

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, আখলাকুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা প্রাথমিক শিক্ষাকর্মকর্তা মাসুম মিয়া।
বক্তব্য রাখেন,ছৈলা-আফজালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আলী, সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম, মক্কা যুবলীগের সভাপতি সাব্বির আহমদ, ইউপি যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি শামীম আহমদ, উপজেলা ছাত্র লীগের আহবায়ক তজম্মুল হক রিপন সভায় স্বাগত বক্তব্য রাখেন, দিলিপ দেবনাথ,গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, নেপাল দেবনাথ।
এ সময় উপস্থিত ছিলেন, মুরবিব আপ্তাব আলী, শিক্ষক নেতা পংকজ দত্ত, যুবলীগ নেতা বিধান দে, নেপাল চন্দ্র দেবনাথ, ডা. নিরঞ্জন দেবনাথ শশী, আফতাব আলী, নিবারণ গোস্বামী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জুসেফ, জেলা ছাত্র লীগ নেতা আব্দুল আলীম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সফিক মিয়া, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, গ্রন্তনা ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান সুমন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক হেলাল মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা শিপলু আহমদ, আকরামুল হক, শাহাদাত হোসেন, মাসুম আহমদ, জুনেদ আহমদ ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আবুল মনসুর মাসুম ও গীতা পাঠ করেন দিপক দেবনাথ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD