1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। বাড়াবাড়ি করলে ইসরায়েলে আরও ১০ গুণ শক্তিশালী হামলার হুঁশিয়ারি ইরানের ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী

যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর অলইতলী গ্রামবাসীর মতবিনিময় সভা।

  • আপডেটের সময় : বুধবার, ১১ মার্চ, ২০২০

লন্ডন প্রতিনিধি::যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর অলইতলী গ্রামবাসীর উদ্যোগে গতকাল ৯ই মার্চ ২০২০ ইং রোজ সোমবার লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন হাজী ওয়াকিবুর রহমান, সভা পরিচালনা করেন হাজী কুতুব উদ্দিন।

হাফিজ মুজিবুর রহমান এর কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন বাম্বল মিয়া এমবিই, জালাল উদ্দিন আহমেদ, হাজী শাহজাহান উদ্দিন, হারুন মিয়া, রেজান উদ্দিন, আনোয়ার মিয়া, চুনু মিয়া, বকুল মিয়া,আব্দুল খালিক,হেলন মিয়া, শাহিন আহমেদ, শাইস্তা মিয়া,বাবুল মিয়া, রেজান উদ্দিন, সাইদুর রহমান, রাজন,সুয়াইব,তুরণ মিয়া,ঝুনু মিয়া, ইয়াহিয়া, মোহন মিয়া, আব্দুল কাহার ও জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন অলইতলী বাজার মসজিদ ও অলইতলী ঈদগাহ ময়দানের অসম্পূর্ণ কাজ এগিয়ে নিতে দেশ বিদেশে অবস্থানরত অলইতলী গ্রামবাসী ঐক্যবদ্ধ এবং বক্তারা আশা প্রকাশ করেন খুব শীঘ্রই বাজারের মসজিদের অসম্পূর্ণ কাজ ও ঈদগাহের কাজ শেষ করা হবে তার জন্য সভায় উপস্থিত সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেন। এবং সভায় সর্বসম্মতিক্রমে উপনীত হয়েছেন গ্রামের পঞ্চায়েতী পতিত জায়গা যে বা যাহারা নিজের নামে নিয়েছেন তাদের কাছ থেকে উদ্ধারের জন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।

সভায় জালাল উদ্দিন আহমেদ এই ধরনের মহত কাজে উদ্যোগী হওয়ায় গ্রামের দেশ বিদেশে অবস্থানরত যুবসমাজ ও মুরুব্বিয়ানদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন যে বা যাহারা পঞ্চায়েতি পতিত জায়গা নিজের নামে নিয়েছেন আমি তাদের কে বলব গ্রামের মানুষের সুবিধার্থে আপনারা ঐ জায়গা গ্রামবাসীকে সমজিয়ে দেবেন। পরিশেষে উনি গ্রামবাসীর সুখ দুঃখে সব সময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD