1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যেগে সোনাপুর গ্রামে বেদে পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি::
করোনা ভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সুনামগঞ্জের অসহায় মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী দিয়ে সহায়ত করছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দরা।

মঙ্গলবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে সমাজের সবচেয়ে অবহেলিত সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সোনাপুর গ্রামে বেদে পল্লীতে ১৭৫টি বেদে পরিাবরের মাঝে চাল,ডাল,আলু,তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সংগঠনের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,গৌরারং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হোসেন আলীসহ স্থানীয় নেতৃবৃন্দরা।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,আমরা যুবলীগের প্রতিটি নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে ভ্যানগার্ড হিসেবে এই ক্রাইসেস এর সময়টাতে সমাজের অবহেলিত ও অসহায় মানুষজনের পাশে থেকে তাদের খাদ্য সহায়তা দিতে পারায় স্বাচ্ছন্দ্যেবোধ করছি। তিনি বলেন যুবলীগে সব সময় সাধারন মানুষজনের পাশে অতীতে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতে ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন,এই করোনা ভাইরাস একটি সংক্রমনব্যাধি হিসেবে সবাইকে সচেতন হলে তিনি যেমন নিরাপদে থাকবেন পাশাপাশি তার পরিবারের প্রতিটি সদস্যসহ সমাজের প্রতিটি মানুষ নিরাপদে থাকবে। এজন্য কোন জরুরী প্রয়োজন ছাড়া কেহ ঘরের বাহিরে বের না হওয়ার আহবান জানান তিনি। দেশে এই করোনা ভাইরাসের পরিস্থিতি যতদিন পর্যন্ত স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত এই জেলার অবহেলিত ও দিনমুজুরদের পাশে যুবলীগ থাকবে বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আগামীকাল পহেলা এপ্রিল সদর উপজেলার সুরমা ইউনিয়ন ও জাহাঙ্গীরনগর ইউনিয়নে যুবলীগের পক্ষ থেকে অসহায় ও দিনমুজুরদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করার কথাও তিনি জানান ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD