1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ব্যাংক একীভূত হওয়া নিয়ে বিভ্রান্তি, যা বলছে বাংলাদেশ ব্যাংক

ব্রিটেনে করোনা ভাইরাসে এক দিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৯৮০ ।

  • আপডেটের সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট: ব্রিটেনের হেলথ সেক্রেটারী ম্যাট হ্যানকক নিয়মিত প্রেসব্রিফিংয়ে  জানিয়েছে গত ২৪ ঘন্টায় ব্রিটেনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৯৮০। এই সংখ্যা একদিনের হিসেবে রেকর্ড। বিবিসির পরিসংখ্যানে দেখাগেছে গত ২৪ ঘন্টায় আজ শুক্রবার বিকাল সাড়ে ৬টা পর্যন্ত মৃত্যু বরণ করেছেন ৯৮০জন। এর আগে দুপুরে বলা হয়েছিল ৯৫৩জন রোগী। ইতিপূর্বে সর্বোচ্চ ছিলো গত ৮ এপ্রিল বুধবার ৯৩৮জন। আর গতকাল বৃহস্পতিবার মৃত্যুবরণ করেছিলেন ৮৯১জন। এনিয়ে ব্রিটেনে মোট মৃতের সংখ্যা গিয়ে পৌছেছে ৮,৯৩১- জনে

এই প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে আজকের সংখ্যাটি সবচেয়ে বেশি । আজ ইংল্যান্ডে ৮৬৬ জনের মৃত্যুর রেকর্ড করা হয়েছে। স্কটল্যান্ডে ৪৮ জন মারা গেছে, ওয়েলসে ২৯ জন এবং উত্তর আয়ারল্যান্ডে ১০ জন রেকর্ড করা হয়েছে।
আজ নতুন করে কতজন করোনায় আক্রান্ত হয়েছেন এই পরিসংখ্যান এখনো প্রকাশ করা হয়নি।
তবে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৫৭০৬। গতকাল জানানো হয়েছিলো এর আগের ২৪ ঘন্টায় আক্রান্ত হন ৬৫০৭৭ জন। মোট আক্রান্ত হয়েছেন ৭৩৭৫৮ জন।

এদিকে এনএইচএস ইংল্যান্ড জানিয়েছে মৃতের বয়স ২৭ থেকে ১০০ বছরের মধ্যে। এর মধ্যে ৫৬ জনের পূর্বে কোন শারীরিক অসুস্থ্যতা ছিলনা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD