1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী এমভি আব্দুল্লাহর মুক্তিপণ নিয়ে তীরে উঠতেই গ্রেফতার ৮ জলদস্যু ঈদের আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২০ কর্মকর্তা জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায় ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘরমুখো মানুষের ঢল

সুনামগঞ্জ সদর উপজেলার বেরীগাও গ্রামে এক গর্ভবর্তী নারীর করোনা পজেটিভ,এ নিয়ে সুনামগঞ্জে ২জন করোনা সনাক্ত।  

  • আপডেটের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাও গ্রামে এক গর্ভবর্তী নারীকে গর্ভ অবস্থায় গত বুধবার ৮ এপ্রিল সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর আজ সোমবার এই গর্ভবর্তী নারীর শরীরে করোনা রোগ শনাক্ত হয়েছে। এতে সুনামগঞ্জ সদর হাসপাতালের গাইনী বিভাগসহ সংশ্লিষ্ট ডাক্তার ও নার্সসহ হাসপাতালের সংশ্লিষ্টদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ওই নারীর ষ্পর্শে যাওয়া এক ডাক্তার ও তিনজন নার্সকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে। তাছাড়া তাদের সংস্পর্শে আসা সুনামগঞ্জের অন্যান্য ডাক্তার ও নার্সদেরও পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে। ঐ গর্ভবর্তী নারীর স্বামী কয়েকদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে বাড়ি আসেন। তার কারণেই স্ত্রী সংক্রমিত হয়েছেন বলে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়। ওই সময় তার স্বামীও সঙ্গে ছিলেন। এ বিষয়টি গোপন করায় এখন ডাক্তার নার্সসহ বিভিন্ন পর্যায়ে তাদের সান্নিধ্যে যাওয়া সবাই আতঙ্কে ভোগছেন। গতকাল রোববার জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নানগাওঁ ইউনিয়নের চন্ডিপুর গ্রামে ও এক সৌদী প্রবাসীর ন্ত্রীর শরীরে করোনা পজেটিভ ছিল।
ঐ নারী বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে সুনামগঞ্জে গত দু’দিনে ২জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। তাদের শরীরে পজেটিভ পাওয়া গেছে।
এদিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের গাইনী ও মেডিসিন বিভাগের সংশ্লিষ্টরা ওই নারী দ্বারা আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা রয়েছে। পরিবারের লোকজন তথ্য গোপন করায় এখন ডাক্তার ও নার্সরা আতঙ্কে রয়েছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিন এই নারীর শরীরে করোনা সনাক্তের বিষয়টি নিশ্চি করে জানান ওই নারীর পজেটিভ ধরার পর আমরা তার সান্নিধ্যে আসা গাইনী চিকিৎসক ও তিনজন নার্সকে হোমকোয়ারেন্টাইনে পাঠিয়েছি। তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে। একই সঙ্গে আমরা যারা এই চিকিৎসক ও নার্সদের সান্নিধ্যে এসেছি তাদেরও নমনুা সংগ্রহ করে টেস্ট করা হবে। তিনি বলেন, ওই নারীর পরিবার তথ্য গোপন করায় দুটি হাসপাতালের ডাক্তার, নার্সসহ অনেক মানুষ এখন ঝূকিতে আছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD