1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি কাঞ্চন , সম্পাদক জায়েদ ।  পঞ্চগড়ে জমি জোর পূর্বক দখল, প্রতিপক্ষের হামলায় ২ জন আহত।   গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী লরেন্সো পারেলি এর মৃত্যুতে বিক্ষোভ মিছিল। নবগঠিত ১৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের নব গঠিত কতিপয় নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন প্রসঙ্গে রাজশাহী মহানগর ছাত্রদলের বিবৃতি । লন্ডনে কোকো’র সপ্তম মৃত্যুবার্ষিকীতে, আরাফাত রহমান কোকো স্সৃতি সংসদের দোয়া মাহফিল। ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা পেল সুবিধাবঞ্চিত পদ্মপুকুর ইউনিয়নবাসী। বিনামূল্যে মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালিত কেশবপুর প্রিমিয়ার লীগের ৭ তম আসরের উদ্বোধন। উপকূলীয় অঞ্চলের জন্য বিশেষ বরাদ্দের দাবি।

তাহিরপুরের গরুর খড় শুকানো নিয়ে প্রতিপক্ষের হামলায় ২জন আহত , থানায় অভিযোগ দায়ের

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মে, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামে গরুর খড় শুকানো নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় ২জন আহত হন। এ ঘটনায় ৯ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া।

এ ঘটনায় শুক্রবার সকালে আহতদের স্বজন মোঃ নুর মিয়া বাদি হয়ে একই গ্রামের শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল,নুরুজ্জামানসহ ৯ জনের নাম উল্লেখ করে অঞ্জাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া গ্রামের হাওরে গরুর খড় শুকানো নিয়েই একই গ্রামের প্রতিপক্ষ শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল ও নুরুজ্জামান গংরা এ সময় বাধা প্রদান করেন। এর এক পর্যায়ে শাহজামাল ও নুরুজ্জামানগংরা দেশীয় দাড়াঁলো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় রতন ও তার সহোদর ইউনুছ মিয়া আহত হন। তাদের শরীরে দাড়াঁলো অস্ত্রের আঘাত রয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান বিষয়টি তদন্তাধীন আছে। ##

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৭৬২,৭৭১
সুস্থ
১,৫৬২,৩৬৯
মৃত্যু
২৮,৩০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD