1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. ruponali@yahoo.com : Shohidul Islam : Shohidul Islam
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
পাইলগাঁও ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কের কমিটি গঠন সভাপতি আফজল, সম্পাদক জালাল উদ্দিন আহমেদ। জ্বালানি তেলের মূল্য রেকর্ড বৃদ্ধির প্রতিবাদে রাজশাহী মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ । আওয়ামীলীগ নেতা মোঃ ইব্রাহীম এর মৃত‌্যু বা‌র্ষিকী উপল‌ক্ষে দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠি‌ত। জগন্নাথপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। সুনামগঞ্জ জগন্নাথপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত। জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত। আমাদের অর্থে আমাদের পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন। সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর খাদ‌্য সামগ্রী বিতরণ। ইতালি রোমে তিন দিন ব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন মেলা, প্রস্তুতি সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। লন্ড‌নে নাগরিক সম্বর্ধনায় সিক্ত সাবেক সফল মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

তাহিরপুরের গরুর খড় শুকানো নিয়ে প্রতিপক্ষের হামলায় ২জন আহত , থানায় অভিযোগ দায়ের

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মে, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামে গরুর খড় শুকানো নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় ২জন আহত হন। এ ঘটনায় ৯ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া।

এ ঘটনায় শুক্রবার সকালে আহতদের স্বজন মোঃ নুর মিয়া বাদি হয়ে একই গ্রামের শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল,নুরুজ্জামানসহ ৯ জনের নাম উল্লেখ করে অঞ্জাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া গ্রামের হাওরে গরুর খড় শুকানো নিয়েই একই গ্রামের প্রতিপক্ষ শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল ও নুরুজ্জামান গংরা এ সময় বাধা প্রদান করেন। এর এক পর্যায়ে শাহজামাল ও নুরুজ্জামানগংরা দেশীয় দাড়াঁলো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় রতন ও তার সহোদর ইউনুছ মিয়া আহত হন। তাদের শরীরে দাড়াঁলো অস্ত্রের আঘাত রয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান বিষয়টি তদন্তাধীন আছে। ##

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD