1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইমরান-বুশরার ইদ্দত মামলা, জেলা জজ আদালতকে ১০ দিন সময় দিল ইসলাবাদ হাইকোর্ট ছেলের সাজা কমাবেন কি না বাইডেন, মন্তব্য করতে রাজি নয় হোয়াইট হাউস সরকার গঠন করলে ফিলিস্তিনকে স্বীকৃতি দেওয়া হবে : যুক্তরাজ্যের বিরোধী দল বিমানের টিকিট পাওয়া না যাওয়ার অভিযোগ সত্য নয়: সংসদে বিমানমন্ত্রী মস্কো এক্সচেঞ্জে ডলার ও ইউরোর লেনদেন বন্ধ করল রাশিয়া রাশিয়ার হুমকি মোকাবিলায় ৩ লাখ সৈন্যকে উচ্চ-প্রস্তুত অবস্থায় রেখেছে ন্যাটো ঈদ উদযাপনে নাগরিকদের যে পরামর্শ দিল পুলিশ বিরোধী দলীয় নেতা, উপনেতা ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা সাকিবের ফিফটিতে ডাচদের ১৬০ লক্ষ্য দিল বাংলাদেশ এমপি আনার হত্যা : শাহীনের পক্ষে শিমুল, মিন্টুর প্রতিনিধি ‘গ্যাস বাবু’

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট

  • আপডেটের সময় : রবিবার, ১০ মে, ২০২০

 

প্রতিদিন প্রতিক্ষণের সংবাদ জানুন ও পড়ুন এবং শেয়ার করে অন্য কে পড়ার সুযোগ করে দিন।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:২৮ লাখ টাকা ব্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে পরিষদের ২০ জন সদস্যদের মাধ্যমে জেলার ১১টি উপজেলায় ২ হাজার কর্মহীন পরিবার ও সদর উপজেলা পরিষদ. জেলা আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের পাশাপাশি জেলা পরিষদের স্টাফদের মাধ্যমে ৩ হাজারসহ মোট ৫ হাজার কর্মহীন পরিবারের মাঝে চাল,ডাল,তেল,পিয়াজ,সেমাই, সাবান ও মাস্কসহ খাদ্যসামগ্রী নিজ খরচে ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে।
রোববার বিকেল সাড়ে ৩টায় জেলা পরিষদের সামনে নিজ খরচে এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সদর উপজেলা তরুণলীগের সভাপতি মোঃ ফরহাদ হোসেন ও জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ ও বকুল তালুকদার প্রমুখ।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, জেলা পরিষদের নিজ খরচে পরিষদের প্রতিজন সদস্যদের মাধ্যমে প্রতিটি উপজেলায় কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেয়ার ব্যবস্থা করা হচ্ছে। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তার কর্মী হিসেবে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের কর্মহীন মানুষজনের মধ্যে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। জেলা পরিষদ যখনই দেশে করোনা ভাইরাসের প্রার্দূভাব দেখা দিয়েছিল ঠিক সেই সময়টাতে জেলার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসহায়তা অব্যাহত রাখা হয়েছে যতদিন পর্যন্ত এই করোন পরিস্থিতি নিয়ন্ত্রনে আসবে না ততোদিন পর্যন্ত আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে পুরো জেলায় সবার খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে সাংবাদিকদের আশ্বস্থ করেন। তিনি বলেন বঙ্গবন্ধুর কন্যার শাসনামলে দেশে কোন র্দূভিক্ষ হয়নি কোন মানুষ না খেয়ে মারা যায়নি। কাজেই সবাইকে নিরাপদে থাকার আহবান জানিয়ে তিনি আরো বলেন আপনি নিরাপদে থাকলে আপনার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে এজন্য জরুরী কোন প্রয়োজন ছাড়া সবাইকে ঘরে থাকার আহবান জানান।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা পরিষদের মাধ্যমে রমজানকে সামনে রেখে ঘরে ঘরে ত্রানসামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রাখার ঘোষনা দেন। মনে রাখতে হবে দেশে কোন খাদ্য সংকট নেই তাই করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই সরকার দেশের প্রতিটি মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করবে বলেও তিনি জানান।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD