1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ : ১৯৯৬-১৯৯৭ প্রসংঙ্গে – সৈয়দ জাবের ।

  • আপডেটের সময় : বুধবার, ২০ মে, ২০২০

আস্সালামোআলাইকুম , সবাইকে রামাদান মোবারক এবং পবিত্র ঈদুল ফেরতের অগ্রীম শুভেচ্ছা ।
বৈশ্বিক মহামারি করোনা কোভিড -১৯ এ সমগ্র পৃথিবী লক ডাউনে গৃহ বন্দী ।
বিদেশে দেশে সবাই কোন না কোন ভাবে মানসিক এবং আর্থিক সংকটে দিনপাত করছি ।
সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের আমরা যারা প্রাক্তন ছাত্র ব্যাচ : ১৯৯৬-১৯৯৭ , আমরা এ সংকটের সময়ে প্রতিদিন ই ফোনে/ ভিডিও কলে খোঁজ খবর আদান প্রদান করার প্রাক্কালে বিশেষ করে জন্মভুমি বাংলাদেশ আমাদের যেখানে নাড়ীগাঁথা প্রিয় আমাদের সৈয়দপুর , বুধরাইল , তেঘরিয়া , এবং সুনাতনপুরের সকল মাদ্রাসা , মসজিদ -মোয়াজ্জিন , বেসরকারী স্কুল , এবং কিছু নিম্ন মধ্যবিত্ত পরিবারের পাশে সামান্য আর্থিক সহযোগীতার হাত বাড়ানোর উদ্যেগ নিয়ে থাকি ।
কার্যক্রম কে সফলতা দিতে কয়েকজন বন্ধু একমত পোষন করলে তারি ধারাবিকতায় সমগ্র ইউকে , ইউএসএ এবং অন্যান্য দেশে অবস্হান কারী উভয় ব্যাচের সকল বন্ধু বান্ধবদের জানিয়ে সবার স্বত্স্ফুর্ত সহযোগীতা পাই ।
উল্লেখ্য যে না আমাদের এ মহত উদ্যেগ কে স্বাগত জানিয়ে ইউকে তে বসবাস কারী সম্মানিত গুরু জনের অনেকেই তাদের আর্থিক সহযোগীতা সহ উৎসাহ দান করেন । কৃতজ্ঞতা জ্ঞাপন করি তাদের মুল্যবান সময় এবং নির্দেশনামুলক সু পরামর্শ দানের জন্য । আপনাদের কাছ থেকে আমরা এ ভাবে সব সময় সহযোগীতা নিয়ে ধন্য হবো ভবিষ্যতেও ।
অবগত করতে তাই যে , আল্লাহর অশেষ মেহেরবাণীতে আজ ২১ শে মে আমাদের সকল আর্থিক গিফট অনুদান সর্ব সাকুল্য ৬০০০০০ ( ছয় লক্ষ বাংলাদেশী টাকা ) দেশে পৌছে ।
প্রথম ধাপে ,
আমরা ২৯ টি মসজিদ এর ইমাম এবং মোয়াজ্জিন বাবদ গিফট অনুদান দেই প্রতিজন কে ৩০০০ টাকা করে । জেনে আনন্দিত হবেন যে , এখানে আমরা ইনাথ নগর জানে মসজিদ কে ও আওতাভুক্ত করতে পেরেছি ।

এ পর্যায়ে আমরা ১৪০ জন নিম্ন মধ্যবিত্ত প্রতিটি পরিবারকে আর্থিক গিফট অনুদান করি । প্রতিটি পরিবার পেয়েছেন ৩০০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত করে ।

দ্বিতীয় ধাপে , আমাদের কার্যক্রমে আসছে – মাদ্রাসা এবং স্কুল শিক্ষক কে আর্থিক গিফট অনুদান ; যেখানে আমরা ৯ টি মাদ্রাসায় দিচ্ছি ১৫০০০ টাকা থেকে ২৫০০০ টাকা করে প্রতিটিতে ।

তৃতীয় ধাপে , ৩ টি বেসরকারী স্কুল ১৫০০০ টাকা থেকে ২৫০০০ টাকা করে প্রতিটিতে ।

আমি অশেষ ধন্যবাদ জানাই যারা দেশে অর্থাৎ বাংলাদেশে আমাদের এই মহতি কাজ কে সম্পন্ন করতে অর্থাৎ আমাদের গিফট অনুদান প্রাপকের কাছে পৌছাতে সহযোগীতা করেছে সকল প্রিয় ছোট ভাই দের কে ।
আমি তোমাদের কাছে কৃতজ্ঞ ।
আমি বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করি ইউকে ইউএস এ অবস্হান কারী ১৯৯৬-১৯৯৭ অতি চমৎকার মনের সব বন্ধুদের যারা আন্তরিক ভাবে সহমত পোষন করে সকল ভিন্ন মতের উর্ধে থেকে দেশের প্রিয় জনের কথা ভেবে আর্থিক সহযোগীতার পাশাপাশি সময় এবং শারিরীক শ্রম দিয়ে আমাদের আজকের এই মহতি কাজ কে সাফল্যময় করেছো ।
আমাদের স্কুল জীবনের নিস্কলুসিত দিন গুলো আবারও ফিরে পেলাম তোমাদের কাছে থেকে বন্ধুরা ।
জয় হোক আর্থ মানবতার । আমরা জয় করবো করোনার মত মহামারি কে এক সাথে এই ভাবে ।
ধন্যবাদ সবাই কে ।
বি:দ্র : আমার লেখাটি তাৎক্ষনিক । ভুল ভ্রান্তি ক্ষমা করবেন সবাই ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD