1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

দোয়ারাবাজারে নববধূ ধর্ষন গ্রেফতার ৪।  

  • আপডেটের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ধর্ষনের অভিযোগে ৪ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) সকালে উপজেলার দ্বীনেরটুক গ্রামে অভিযানে তাদের গ্রেফতার করে পুলিশ ।

গ্রেফতারকৃত ধর্ষকরা হল-উপজেলার নোয়াব আলীর ছেল হাছন আলী(২২),গোলাম রাব্বানীর ছেলে শাহাব উদ্দিন(২০),হাবিবুর রহমানের ছেলে এমদাদুল রহমান(৩০) নূর উদ্দিনের ছেলে জমির উদ্দিন সেবুল(২২)।

মামলা সুত্র জানা যায় গত ১১ জুন(বৃহস্পতিবার) দিবাগত রাতে উপজেলার নরসিংপুর ইউনিয়নে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে দোয়ারাবাজার থনায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৯ (১৬/৬/২০২০ ইং)।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, দ্বীনেরটুক গ্রামের নিরীহ এক দিনমজুর গত ৬ জুন একই গ্রামের দিন মজুরের মেয়েকে বিয়ে করেন। তখনই ওই নববধূর উপর প্রভাবশালী লম্পটদের নজর পড়ে। ঘটনার রাত ১২.৩০ মিনিটের বাদীর নিজ ঘরের পিচনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নববধূর স্বামীর হাত-পা মুখ বেঁধে ওই লম্পটেরা তাকে ঘর থেকে বের করে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ছেড়ে যায়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম জানান, ‘ঘটনাটি দামাচাপা দেয়ার চেষ্টা চলছিলো। খবর পেয়ে সু-কৌশলে চারজন ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছি। তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD