1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি কাঞ্চন , সম্পাদক জায়েদ ।  পঞ্চগড়ে জমি জোর পূর্বক দখল, প্রতিপক্ষের হামলায় ২ জন আহত।   গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী লরেন্সো পারেলি এর মৃত্যুতে বিক্ষোভ মিছিল। নবগঠিত ১৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের নব গঠিত কতিপয় নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন প্রসঙ্গে রাজশাহী মহানগর ছাত্রদলের বিবৃতি । লন্ডনে কোকো’র সপ্তম মৃত্যুবার্ষিকীতে, আরাফাত রহমান কোকো স্সৃতি সংসদের দোয়া মাহফিল। ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা পেল সুবিধাবঞ্চিত পদ্মপুকুর ইউনিয়নবাসী। বিনামূল্যে মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালিত কেশবপুর প্রিমিয়ার লীগের ৭ তম আসরের উদ্বোধন। উপকূলীয় অঞ্চলের জন্য বিশেষ বরাদ্দের দাবি।

ছাতকে ডিবি পুলিশের অভিযানে ফকির মোহাম্মদ হাসান নামে অনলাইন নিউজ পোর্টালের এক সম্পাদককে ৩ বোতল মদসহ গ্রেফতার ।    

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ  প্রতিনিধি:সুনামগঞ্জের ছাতকে ডিবি পুলিশের অভিযানে ফকির মোহাম্মদ হাসান নামে অনলাইন নিউজ পোর্টালের এক সম্পাদককে ৩ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে সুনামগঞ্জ ডিবি পুলিশের সদস্যরা উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে মাদক সেবন অবস্থায় ৩ বোতল ভারতীয় মদসহ তাকে গ্রেফতার করে ছাতক থানায় হস্তান্তর করা হয়। দুপুরে ডিবি পুলিশ বাদি হয়ে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) স্মরনী ২৫ ততসহ ২৫বি ধারায় এ মামলাটি দায়ের করা হয়। যার মামলা নং-২১,তারিখ ২৩/০৬/২০২০ইং। সে এর কিছুদিন পূর্বে একটি চুরির মামলায় জেল কেটে এক মাসের ভেতরে আবারো ৩ বোতল মদসহ গ্রেফতার হলো। সে ছাতক উপজেলার সিংগুয়া গ্রামের শাহ মোঃ ফকির ওরফে কালার ছেলে। ছাতক থানা পুলিশ সূত্রে জানা যায়, ফকির মোহাম্মদ হাসানের বিরুদ্ধে ছাতক থানায় ৩টি ও জগন্নাথপুর থানা একটি মামলা রয়েছে।

তার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ২০১২ সালের ১ ফেব্রæয়ারী ৪৫৭/৩৮২/৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৩ ,ছাতক থানায় ২০১৯ সালের ২৩ ফেব্রæয়ারী ১৯৭৪ সালের ধারার বিশেষ ক্ষমতা আইনে মামলা। যার মামলা নং-২২। চলতি বছরের ২৮ মে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ধারার ২৫, ছাতক থানায় মামলা নং-২১ এবং মঙ্গলবার সন্ধ্যা ডিবি পুলিশ বাদি হয়ে ছাতক থানায় মাকদদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং -২১। সে নিজেকে একজন অনলাইন নিউজ পোার্টলের সম্পাদক পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে চাদাঁবাজি,মাদক সেবক ও বিক্রি করে আসছিল বলে জানা যায়। সে সহজ সরল মানুষজনের দূর্বলতার সুযোগ খোঁেজ বেøকমেইল করে হাতিয়ে নিত মোটা অংকের টাকা এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

 

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান,মাদকদ্রæব্য সেবন ও বিক্রি আইনগত দন্ডনীয় অপরাধ। তাই সুনামগঞ্জের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে মাদক সেবন ও বিক্রিতে পুলিশ জিরো ট্রলারেন্স বলে উল্লেখ করেন। এই সমস্ত অপরাধ দমনে ছাতক থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে ও তিনি জানান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৭৬২,৭৭১
সুস্থ
১,৫৬২,৩৬৯
মৃত্যু
২৮,৩০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD