1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উইমেন্স মেডিকেলে রোগীকে সজাগ রেখে মস্তিষ্কের জটিল টিউমার অপারেশন। রোমে ৩রা অক্টোবর গণ মিছিল ও বিক্ষোভ সমাবেশ সফল করতে ইতালি যুবদলের মতবিনিময়। পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের কমিটি গঠন। নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৬৪ জনের লাশ উদ্ধার। জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে দেশে আসছেন আব্দুল মতিন লাকি। স্বেচ্ছাসেবক দল নেতা ফয়ছলের মৃত্যুতে মিরপুর ইউনিয়ন বিএনপির শোক প্রকাশ। জগন্নাথপুর বিএনপি নেতা জামাল হোসেনের মৃত্যুতে কয়ছর এম আহমেদ এর শোক প্রকাশ। সিলেটের কৃতি সন্তান ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ইংল্যান্ডে সংবর্ধিত । ইতালির জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনায় সেন্তোসেল্লেতে‌ এমপি ও সিনেট পদপ্রার্থীরা, প্রবাসীদের সাথে মতবিনিময়।

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক আহত, এলাকায় উত্তেজনা।

  • আপডেটের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামের নলজুর নদীর নালী খালের ওপর সরকারী সেতুতে চলাচলে বিঘœ সৃষ্টিকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগের জের ধরে প্রতিপক্ষ আজাদ মিয়া পক্ষের লোকজনদের হামলায় আবু ছালেহ (২৭) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। আহত আবু ছালেহকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। আহত যুবক বড় মোহাম্মদপুর গ্রামের হাজি ঠাকুর মিয়ার ছেলে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী সূত্রে জানাযায়, বড় মোহাম্মদপুর গ্রামে নলজুর নদীর নালী খালের ওপর নির্মিত সরকারি সেতু ওপর দিয়ে চলাচলকে কেন্দ্র করে একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মুহিত মিয়া ও আজাদ মিয়ার মধ্যে বেশ কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এক পক্ষ জনসাধারণ ও গৃহপালিত পশু চলাচলে বাধা প্রদান ও ওপর পক্ষ সেতুটি দখলে নিয়ে ষাঁড় গরু বেঁধে রেখে যাতায়াত বাধা সৃষ্টি করা হচ্ছে মর্মে পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন। আহত আবু ছালেহ পক্ষের আয়াছ মিয়া জানান, আজাদ মিয়ার সাথে সরকারী সেতু দিয়ে চলাচল সহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। শনিবার সন্ধ্যায় আবু ছালেহ বাড়ি থেকে এরালিয়া বাজারে যাওয়ার পথে রাস্তায় প্রতিপক্ষ আজাদ মিয়ার নেতৃত্বে আনহার মিয়া, আখলু মিয়া, মোতাহির মিয়া, দুলু মিয়া ও লোকমান মিয়া সহ ৮/১০জন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা নগদ টাকা, স্বর্নের চেইন, মোবাইল ফোন ও ঘড়ি চিনিয়ে নিয়ে যায় বলে আবু ছালেহ জানিয়েছেন। খবর পেয়ে এস আই মির্জা সাফায়েতের নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থলে পৌছলে পরিস্থিতি শান্ত হয়। আজাদ মিয়ার পক্ষের আনহার মিয়া হামলার ঘটনাটি অস্বীকার করে বলেন আবু ছালেহ সাথে এরালিয়া বাজারে ফেইজবুকে বিভিন্ন পোষ্ট দেয়ার বিষয় নিয়ে তর্ক বিতর্কের ঘটনা ঘটে। এ বিষয়ে জগন্নাথপুর থানার এস আই মির্জা সাফায়েত জানান, শনিবার বিকেলে আমি একটি মামলার তদন্তে জন্য বড় মোহাম্মদপুর গ্রামে যাই। এরালিয়া বাজারে মারামারির ঘটনার খবরর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৮,৫২৪
সুস্থ
১,৯৬৭,৯৫৩
মৃত্যু
২৯,৩৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD