1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী এমভি আব্দুল্লাহর মুক্তিপণ নিয়ে তীরে উঠতেই গ্রেফতার ৮ জলদস্যু ঈদের আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২০ কর্মকর্তা

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হকের মৃত্যুতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর শোক ।

  • আপডেটের সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এম এ হক আজ সকাল সাড়ে দশটায় সিলেট নর্থ-ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ফুসফুসের সংক্রমণ, করোনা উপসর্গ ও হৃদরোগে অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। এম এ হক-এর মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “মরহুম এম এ হক সাহেব ছিলেন সিলেট বিভাগে একজন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি। ব্যক্তিজীবনে একজন আদর্শবাদী মানুষ হিসেবে তিনি কখনোই নীতি ও আদর্শ থেকে বিচ্যুৎ হননি। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণকে বুকে ধারণ করে বিএনপি’র জন্মলগ্ন থেকে দলকে গতিশীল ও শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি মরহুম এম এম হককে দলের সর্বস্তরের নেতাকর্মীরা অভিভাবক হিসেবে মান্য করতেন। বিদ্যমান রাজনৈতিক ও সামাজিক পরিস্থিতিতে মরহুম এম এ হকের মতো একজন উদার ও সজ্জন নেতার অনুপস্থিতি সিলেট বিএনপি’র জন্য এক বড় ধরণের ক্ষতি। বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতির একজন দক্ষ সংগঠক মরহুম এম এ হক বারবার রাজরোষে পড়া সত্বেও দলের কর্মসূচি বাস্তবায়নে থাকতেন দৃঢ় প্রতিজ্ঞ। রাজনৈতিক জীবনে মামলা-হামলা ও গ্রেফতারসহ নানা জুলুম সহ্য করেও তিনি কর্তব্যকর্মে ছিলেন অবিচল।মানুষের প্রতি গভীর ভালবাসা ও জনকল্যাণের মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন বলেই সিলেটবাসী তাঁকে আপনজন মনে করতেন। ব্যবসায়ী হিসেবে পেশাগত জীবনে তিনি সুনাম অর্জন করেছিলেন। সক্রিয় রাজনীতির পাশাপাশি সমাজসেবার নানা মাত্রিক কাজের সাথেও তিনি নিজেকে যুক্ত রেখেছিলেন। গণতন্ত্র এবং মানুষের বাক-ব্যক্তি ও মত প্রকাশের স্বাধীনতার স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল আন্দোলনে তাঁর সাহসী ভূমিকা ছিল সকল নেতাকর্মীর জন্য প্রেরণার উৎস। তাঁর মতো আদর্শনিষ্ঠ রাজনীতিবিদের পৃথিবী থেকে চিরবিদায়ে আমি গভীরভাবে ব্যথিত হয়েছি।

আমি মরহুম এম এ হক এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD