1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. ruponali@yahoo.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
সি‌লেট নগ‌রীর পা‌নি ব‌ন্ধি অসহায় মান‌ুষের পা‌শে সি‌সিক এর ভারপ্রাপ্ত মেয়র তৌ‌ফিক বক্স লিপন এর খাদ‌্য সামগ্রী বিবরণ । তেঁতুলিয়ায় বিষপানে ২৫ বছরের যুবকের আত্মহত্যা। পানি বন্দি মানুষের পাশে প্রিন্সিপাল শামীম ইকবাল। ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান: আওয়ামী লীগের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদে সহ-সভাপতি প‌দে র‌ফিকুল ইসলাম স‌জিব নির্বাচিত। সিলেট জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল ইউনিট এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। সিলেটে বুদ্ধ পূর্ণিমা উদযাপন ২৫৬৬ বুদ্ধবর্ষ উপলক্ষে “শান্তি শোভাযাত্রা”। যুক্তরা‌জ্যে কাউন্সিলর নির্বাচিত হলেন বাংলা‌দে‌শি বংশদূত সিলেটের ইবশা চৌধুরী। সি‌লেট নগ‌রীতে ডাঃ আরমান আহমদ শিপলু খাদ‌্য সামগ্রী বিবরণ ইতালিতে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বর্ণাঢ্য পরিচিতি সভা অনুষ্ঠিত ।

দোয়ারাবাজারে প্রাথমিক বিদ্যালয়ের গাছ কেটে বিক্রি করে টাকা আত্মসাধের দায়ে সভাপতির বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবরে অভিযোগ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ছনোগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের গাছ কেটে বিক্রিকরে টাকা আতœসাধের অভিযোগে প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে উপজেলা নিবার্হী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে কোন প্রতিকার না পেয়ে অবশেষে জেলা প্রশাসক বরাবরে আরেকটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই প্রতিষ্ঠানরে ম্যানেজিং কমিটির সদস্য মো: আরজ আলী গত ১১ আগষ্ট জেলা প্রশাসক বরাবরে এ অভিযোগটি দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায় করোনা ভাইরাসের কারনে প্রায় ৪ মাস যাবৎ সকল শিক্ষা প্রতিষ্ঠিান বন্ধ থাকার কারনে শিক্ষার্থী ও শিক্ষকগন এবং ম্যানিজিং কমিটির সদস্যদের মধ্যে যোগাযোগ এবং বৈঠক না থাকার সুযোগে ছনোগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেন বিদ্যালয়ের ২৬টি মেহগুনি গাছসহ আরো । অনেকগুলি গাছ কেটে বিক্রি করে ১লক্ষ৮০টাকা আতœসাধ করেছেন যা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কমিটির সদস্যদের না জানিয়ে এবং সকল টাকা বিদ্যালয়ের তহবিলে জমা নাদিয়ে নিজেই আতœসাধ করেছেন।
জানা যায় গত ২২আগষ্ট দোয়ারা বাজার উপজেলা নিবার্হী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেন কমিটির সদস্য আরজ আলী। সেখানে অভিযোগের কোন সুরাহা না পেয়ে অবশেষে ১২ই আগষ্ট জেলা প্রশাসক বরাবরে বিদ্যালয়ের গাছ কাটার সমস্থ টাকা তদন্ত করে উদ্ধার করে বিদ্যালয়ের তহবিলে ফেরত দেওয়া সহ আতœসাধ কারী আনোয়ার হোসেনের এমন আচরনের জন্য প্রয়োজনিও ব্যবস্থা গ্রহনের দাবী জানান দরকাস্থকারী আরজ আলী।
এব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান,বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৮৮
সুস্থ
১,৯০০,৫৭৫
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD