1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. ruponali@yahoo.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে রোমে বাংলাদেশ বাংকার সমিতি রোমের আংশিক কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত। মানবিকতায় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন, বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত। সিলেটে বন্যা কবলিতদের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান সিলেট চট্টগ্রা‌ম ফেন্ডশীপ ফাউন্ডেশনের । সিলেটে বন্যার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন। বন্ধুত্বের হাত বাড়িয়ে মানবতার সেবায় বন্যার্ত সিলেটবাসীর পাশে চট্টগ্রামবাসী । পানি বন্দি মানুষের মাঝে এড. গিয়াস উদ্দিনের পক্ষ থেকে শুকনো খাবার অব্যাহত সি‌লেট নগ‌রীর পা‌নি ব‌ন্ধি অসহায় মান‌ুষের পা‌শে সি‌সিক এর ভারপ্রাপ্ত মেয়র তৌ‌ফিক বক্স লিপন এর খাদ‌্য সামগ্রী বিবরণ । তেঁতুলিয়ায় বিষপানে ২৫ বছরের যুবকের আত্মহত্যা। পানি বন্দি মানুষের পাশে প্রিন্সিপাল শামীম ইকবাল। ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান: আওয়ামী লীগের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন

সিলেটের ওসমানীনগরে অটোরিকশা এ মামুন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ১।  

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে::সিলেট ঢাকা মহাসড়কের ওসমানী নগরের গজিয়া নামক স্থানে গ্রিনবার্ড কিন্ডার গার্ডেন স্কুলের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ঢাকা থেকে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ও শেরপুরগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশাটি দূমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলে অটোরিকশার চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর গজিয়া গ্রিনবার্ড কিন্ডার গার্ডেন স্কুলের সামনে ঢাকা থেকে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ঢাকা মেট্রা-ব ১৪-৯৮৪৮ ও শেরপুরগামী সিএনজি অটোরিকশা মৌলভীবাজার-থ ১১-৩৬৯১ এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে অটোরিকশাটি দূমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলে চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন।

নিহত জুনেদ আহমদ ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার পুত্র। খবর পেয়ে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের লোকজন ঘটনাস্থলে পৌছে একজন মৃত ও আহত মহিলা, শিশুসহ ৭ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়।

তবে আহতদের মধ্যে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাম্মনগ্রামের জাহাঙ্গির (২২) একই গ্রামের বড় বাড়ির ফজলু মিয়ার স্ত্রী হামিদা বেগম (৩৫), মেয়ে আরিফা বেগম (১২), তার শ্যালিকার মেয়ে কারিমা বেগম (৩) কে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের কে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় ব্রাম্মন গ্রামের কমরু মিয়ার পরিবারের মহিলাসহ আরও তিনজন গুরুত্ব আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন থাকলেও রাত ১১ ঘটিকার দিকে তাদের মধ্য থেকে আরো দুই জনের মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এপর্যন্ত মোট মৃতের সংখ্যা ৬ জন।

দূর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ ও থানা পুলিশের দীর্ঘ প্রচেষ্ঠায় মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

শেরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ এরশাদুল হক ভূইয়া বলেন, ঘটনাস্থল থেকে সিএনজি অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৭ জন কে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আরও চারজনকে মৃত ঘোষনা করেছেন বলে জানা গেছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে গতকাল দক্ষিণ সুরমার নাজির বাজারেও গতকাল এনা বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর একজন মারা গেছেন এবং ওপর জন চিকিৎসাধীন আছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,৩৫৬
সুস্থ
১,৯০১,৭৯৫
মৃত্যু
২৯,১৩০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD