1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সুনামগঞ্জ জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যাকে নিয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদে ক্ষোভ জানিয়েছেন তৃণমূলের নেতারা।

  • আপডেটের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি;
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরূল হুদা মুকুট ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহŸায়ক খায়রুল হুদা চপল এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুসনা হুদাকে নিয়ে সিলেটের একটি অনলাইন নিউজ পোর্টালে গত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে ক্ষোভ জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।
গত ১৫ই আগষ্ট শনিবার সিলেটের একটি বিতর্কিত অনলাইন নিউজ পোর্টালে (সুনামগঞ্জে শোক দিবস পালন করেননি মুকুট,চপল,ও হুসনা: শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোনীত মিথ্যা বানোয়াট। উক্ত সংবাদের ক্ষোভ প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগ,মৎসজিবী লীগ, তরুণ লীগ,বঙ্গবন্ধু সৈনিকলীগ, মহিলা আওয়ামীলীগ,যুব মহিলালীগসহ তৃণমুল অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা ।
আজ রোববার সন্ধ্যায় তৃণমুল নেতা কর্মীরা জানান গত ১৫ আগষ্ট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুটের নির্দেশে জেলা পরিষদ প্রাঙ্গনে ভিডিও কলের মাধ্যমে তিনি সংযুক্ত হয়ে নেতাকর্মীদের মাধ্যমে জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। নুরুল হুদা মুকুট শারীরিকভাবে অসুস্থতার কারনে তিনি ঢাকায় অবস্থান করায় স্বশরীরে সুনামগঞ্জে উপস্থিত থাকতে পারেননি।
একদিকে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহŸায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়াম্যান খায়রুল হুদা চপল তিনি প্রায় দীর্ঘ একমাস ধরে কানাডায় অবস্থান করায় তিনি শোকদিবসে উপস্থিত থাকলে না পারলেও তিনি দলীয় নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক মোবাইল ফোনে যোগাযোগ রেখে শত শত নেতাকর্মীদের মাধ্যমে জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে অংশগ্রহন করেছেন। কিন্তু এক তথাকথিত বিতর্কিত অপসাংবাদিক এক হাইবির্ড নেতার প্ররোচনায় সিলেটের একটি অনুমোদনহীন অনলাইন পোর্টালে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করানো হয়েছে বলে নেতাকর্মীরা জানান। তারা জানান গোলা পানিতে মাছ শিকারের উদ্দেশ্যে নুরুল হুদা মুকুট,হুসনা হুদা ও চপলের জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে এমন মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। ফলে এমন মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাশাপাশি কারো প্ররোচনায় এমন মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশকারী হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD