1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

ছাত্রলীগের সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা গুরুতর আহত।

  • আপডেটের সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি:গতকাল ৩০ শে অগাস্ট ২০২০ রোজ রবিবার আনুমানিক রাত ৯ টার সময় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আওতাধীন অচিনতলা এলাকায় মহানগর ছাত্রলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি বিদ্যুৎ, ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাকিব এর নেতৃত্বে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসী দল রাজপাড়া থানা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তানভির ইসলাম ফিরোজ কে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় জনতা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যায়। অবস্থা শোচনীয় থাকায় তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং তার বর্তমান অবস্থা এখনো আশঙ্কাজনক।
সারাদেশের মতো রাজশাহীতেও ছাত্রলীগ দৌরাত্ম্য এবং ত্রাসের রাজত্ব কায়েম করেছে, তারই ধারাবাহিকতায় লাগামহীন সংগঠন ছাত্রলীগের উৎশৃংখল সন্ত্রাসীরা বিরোধী মত দমন-পীড়নের অংশ হিসেবে বিনা কারণে ছাত্রদল নেতার উপরে উক্ত কাপুরুষিত হামলা চালিয়েছে। ঘটনার কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও অজানা কারণে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো তৎপরতা লক্ষ্য করা যায়নি।
উক্ত ন্যক্কারজনক ছাত্রলীগের সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এবং রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান জনি, সিনিয়র সহ-সভাপতি মুর্তুজা ফামিন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাকসুদুর রহমান সৌরভ সহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর ছাত্রদলের আওতাধীন সকল ইউনিটের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। রাজশাহী মহানগর ছাত্রদল অনতিবিলম্বে হামলায় জড়িত সকল ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার দাবি করে দ্রুত বিচারের আওতায় আনার আহ্বান জানাচ্ছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD