1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। বাড়াবাড়ি করলে ইসরায়েলে আরও ১০ গুণ শক্তিশালী হামলার হুঁশিয়ারি ইরানের ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী

সুনামগঞ্জ র‌্যাব-৯ ও মাদকদ্রæব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ইয়াবা,১টি মোটর সাইকেলসহ ২ জন গ্রেফতার।

  • আপডেটের সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
এই প্রথমবারের মতো সুনামগঞ্জের দিরাই মদরপুর রাস্তায় গোয়েন্দা সংস্থার রির্পোটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ ও মাদক দ্রæব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের সমন্বয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়ারা, ১টি মোটর সাইকেল,৫টি মোবাইল সেট ও নগদ ৮৪০টাকাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।
বুধবার দুপুরে র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ ফয়সল আহমদ ,এ এস পি মোঃ আব্দুল্লাহ ও মাদক দ্রæব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সুনামগঞ্জের সহকারী পরিচালক মাজেদুল হাসান ও ইন্সপেক্টর মোঃ ইদ্রিছ আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা দিরাই রাস্তার মদনপুরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন মোঃ তাজুল ইসলাম(২৪)। সে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের হালাবাদি গ্রামের মোঃ সানু মিয়ার ছেলে এবং অপরজন হলেন ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের মোঃ গোলাম রব্বানীর ছেলে মোঃ নুরুজ্জামান(২৩)।
র‌্যাব সূত্রে জানায় ইয়াবা ব্যবসায়ীরা নিজ বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলা থেকে মোটর সাইকেল যোগে সুনামগঞ্জে আসার পথে দিরাই মদরপুর রাস্তায় তাদের সন্দেহ হলে র‌্যাব তাদের মোটর সাইকেলটি আটক করে দেহে তল্লাশী চালিয়ে এই সমস্ত মরণ নাশক ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। সরকারী হিসেব অনুযায়ী ৫ হাজার পিস ইয়াবার মূল্য ২৬ লাখ টাকা,একটি মোটর সাইকেল দেড় লাখটাকা হবে।
এ ব্যাপারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -৯ এর এ এস পি মোঃ আব্দুল্লাহ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান,যেকোন ধরনের অপতৎপরতা বন্ধ করতে র‌্যাব সদস্যরা সব সময় সক্রিয় বলে জানান তিনি।
এ ব্যাপারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ ফয়সল আহমদ জানান মাদকদ্রæব্যর বিরুদ্ধে সরকারের জিরো ট্রলারেন্সের আলোকে র‌্যাব সদস্যরা সুনামগঞ্জে মাদক নির্মূলে বদ্ধপরিকর। তাই এই ইয়াবা ব্যবাসায়ীদের সাথে আরো কারা জড়িত রয়েছেন তাদের খোজেঁ বের করে আইনের আওতায় দ্রæত আনা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD