1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

নটিংহামশায়ারে ৫০ ব্যক্তি নিয়ে হাউস পার্টি করার দায়ে একজন কে দশ হাজার পাউন্ড জরিমানা।

  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
ডেস্ক রিপোর্টঃ শুক্রবার লেন্টনের হরল্যাকটন ড্রাইভে তার বাসায় ৫০ জনেরও বেশি লোককে নিয়ে ১৯ বছর বয়সী এই যুবককে জরিমানা নোটিশ জারি করা হয়।নটিংহামশায়ার পুলিশ বলেছে যে “বেপরোয়া” সংগঠক যারা প্রাথমিক সতর্কতার পরে নিয়মগুলি “ইচ্ছাকৃতভাবে উড়িয়ে দিয়েছে” তার সাথে মোকাবেলা করার জন্য এটি তার সম্পূর্ণ ক্ষমতা ব্যবহার করেছিল।

যুক্তরাজ্য ভাইরাসটির নিয়ন্ত্রণ হারাতে “প্রান্তে” থাকার পরে একজন বিজ্ঞানী সতর্ক করার পরে এই সপ্তাহান্তে “দল বদ্ধ” ভাবে জমায়েত বা এই ধরণের আচরণ না করার জন্য মানুষকে সতর্ক করা হয়েছে।

নটিংহামশায়ার পুলিশ জানিয়েছে যে নটিহাম সিটি কাউন্সিলের কর্মকর্তাদের কাছে “আয়োজকের বিরুদ্ধে নালিশ যাওয়ার পরে নোটিংহাম সিটি কাউন্সিলের কর্মকর্তাগণ হাউস পার্টিতে যোগ দেন।

এবং ঐ ঠিকানায় প্রায় ৫০ জনকে পাওয়া গিয়েছিল, যাদের সবাইকে চলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়, এবং আয়োজক কে জরিমানা করা হয় , এতে আরও বলা হয়।

এস সি কন কন স্টিভ কুপার বলেছিলেন: “এই পার্টিটি এমন এক গৃহকর্তার একটি স্পষ্ট উদাহরণ ছিল যিনি অন্য কারও যত্ন না নিয়ে ইচ্ছাকৃতভাবে নিয়মগুলি লঙ্ঘন করেছিলেন এবং ফলস্বরূপ আমরা এর সাথে মোকাবিলা করার জন্য আমাদের সম্পূর্ণ ক্ষমতা ব্যবহার করেছি।

“বর্তমান নিয়মের অধীনে আমরা ৩০ জনেরও বেশি লোকের জমায়েত করা যেকোন ব্যক্তিকে জরিমানা দিতে পারি যার ফলস্বরূপ দশ হাজার পাউন্ড পর্যন্ত জরিমানা হতে পারে এবং এখন আমরা নিয়ম আরও কঠোর হওয়ার প্রাক্কালে রয়েছি যাতে ছয়জনের বেশি লোকের সমাবেশ হতে পারে না ”

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD