1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

বিশ্বনাথের আমতৈল প্রতিবন্ধীদের সাথে সমাজকল্যাণ মন্ত্রণালয় যুগ্মসচিবের মতবিনিময়।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সমাজকল্যাণ মন্ত্রণালয়েরর জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্ন-সচিব শেখ হামিম হাসান মতবিনিময় করেন সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল গ্রামের প্রতিবন্ধী ব্যক্তিদের, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৩ সেপ্টেম্বর) রামপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়েরর জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্ন-সচিব শেখ হামিম হাসান এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের জণগনের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোথায় কি সমস্যা তিনি নিজে খুজে খুজে বের করে সেই সমস্যার সমাধান করে যাচ্ছেন। এরআগে তিনি আমতৈল গ্রাম পরিদর্শন করে এলাকার বিভিন্নজনের সাথে কথা বলেন এবং প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়ন করার তাগিদ দেন।
বিশ্বনাথ উপজেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র আয়োজিত সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সহকারী পরিচালক (অর্থ ও অডিট) রেজাউল করিম।

অনুষ্ঠানে প্রধানর বক্তা উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, গত পবিত্র ঈদুল আযহার পুর্বে বৃহত্তর আমতৈল গ্রামের ৬৪১ জন প্রতিবন্ধীকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার পৌছে দেওয়া হয়েছে। নগদ টাকা, শাড়ী, লুঙ্গি ও খাদ্য উপহার পেয়ে আনন্দে উদ্বেলিত হয়েছিল এই নিরিহ মানুষগুলো। এই এলাকার ব্যাপক উন্নয়নের জন্য কাজ করছে বর্তমান সরকার।

তিনি আরো বলেন, দেশের ৬৮ হাজার গ্রামের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বিশ্বনাথ উপজেলার আমতৈল গ্রামকেই বেছে নিয়েছেন। এটা আমাদেরকে গর্বিত করেছে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সদস্য আশিক আলী, এমদাদুল হক, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহফুজুর রহমান দুলু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ। এছাড়া উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ নানা শ্রেণীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD