1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগণের প্রতিষ্ঠানে জনমত প্রাধান্য পাবে’ সিসিক- মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী মানুষকে ভালো রাখতে শেখ হাসিনার প্রচেষ্টা ও ভালোবাসার নিদর্শন বিরল’ যুদ্ধ শেষে গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের ঈদুল আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী এই সরকার পুরোপুরি নতজানু : মির্জা ফখরুল কারাগার থেকে ভিডিও লিংকের মাধ্যমে আদালতে হাজিরা দিলেন ইমরান খান শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যানের পদ অবৈধ ঘোষণা, বেতন-ভাতা ফেরতের নির্দেশ ইসরায়েলে ৬০টি রকেট ছুড়লো হিজবুল্লাহ বছরের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে সিলেট

সুনামগঞ্জের চরনারচর ইউনিয়নে ভেড়া বিতরণকার্যক্রম করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

  • আপডেটের সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ২নং ও ৩নং ওয়ার্ডের ২০৮টি অসহায় ও হতদরিদ্র পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে প্রথমধাপে ২০টি পরিবারের মধ্যে ৩টি করে মোট ৬০টি ভেড়া বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে লোকাল গভমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেকস চেইজ্ঞ এ অর্থায়নে পরিষদের সামনে ভেড়া বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন লজিকের মাঠকর্মী রাতুল রায়,জয় চৌধুরী,সমাজসেবক মোঃ আজিজুল হকসহ পরিষদের ইউপি সদস্য ও সদস্যরা। ভেড়া বিতরনের এ কার্যক্রম চলবে আগামীএকসপ্তাহ পর্যন্ত।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন,একটি রাষ্ট্রের সার্বিক উন্নয়নের মূল স্তম্ভ হচ্ছে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধীনস্থ ইউনিয়ন পরিষদ। তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়নের গ্রামপর্যায়ে অবকাঠামোগত উন্নয়ন তরান্বিত হলে গ্রাম পর্যায়ের মানুষ যখন সুখসাচ্ছন্দ্যে জীবনযাপন করতে শুরু করবে ঠিক তখনই দেশের সার্বিক উন্নয়ন সম্ভব হবে। তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ভিশন একটি আত্ম-স¦নির্ভর বাংলাদেশ তৈরী করার এর মূল ফাউন্ডেশন হচ্ছে তৃণমূলের ইউনিয়ন পরিষদ। যে পরিষদের মাধ্যমে গ্রাম পর্যায়ের মানুষের উন্নয়ন সাধিত হবে সেই লক্ষ্যেই সরকার নিরলসভাবে কাজ করে যাওয়ায় গ্রাম পর্যংায় থেকে শুরু করে দেশব্যাপী অবকাঠামো সুষম উন্নয়ন দ্রæত সম্পন্ন হওয়াতে দেশ আজ বিশে^ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। এই ধারা সমুন্নত রাখতে তৃণমূলের জনপ্রতিনিধিদেরকে গুরুত্ব দিয়ে সরকারের যথাযথ কৃর্তপক্ষ ইউনিয়নে বরাদ্দ বেশী দিলে উন্নয়ন দ্রæতগতিতে বাস্তবায়ন করা সম্ভব হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন তার মেয়াদকালীন সময়টা পর্যন্ত অত্যন্ত সততার সাথে স্বচ্ছতার সাথে তার ইউনিয়নের অবহেলিত ও উন্নয়ন বঞ্চিতদের উন্নয়নে কাজ করে দৃষ্টান্ত স্থাপনের অঙ্গীকার পূর্ণব্যক্ত করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD