1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী এমভি আব্দুল্লাহর মুক্তিপণ নিয়ে তীরে উঠতেই গ্রেফতার ৮ জলদস্যু ঈদের আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২০ কর্মকর্তা

সুনামগঞ্জে লাইসেন্সবিহীন রমরমা ব্যবসা,দেখার কেউ নেই।

  • আপডেটের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ পৌরসভার নতুনপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে অপু গরম মসলা নামে ভূয়া একটি লাইসেন্সের স্টিকার ব্যবহার করে কালবাজারে ক্ষতিকর রাসায়নিক পদার্থ ও ক্যামিকেল ব্যবহার যুক্ত গোলাপজলসহ বিভিন্ন ধরনের খাদ্য ও পন্যসামগ্রী নিজে তৈরী করে বাজারজাত করে আসছেন সুজিত দাস নামে এক ব্যবসায়ী।
খোজঁনিয়ে জানা যায় পৌরসভার নতুন পাড়া এলাকার নিলয় ৮১ আ/এলাকার বাসায় তিনি দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাকিঁ দিয়ে ভূয়া লাইসেন্সের স্টিকার ব্যবহার করে গরম মসলা জিরা,পাচঁ পোরন, কিছমিছ, কালিজিরা গুয়া মুড়ি মেথীসহ বিভিন্ন ধরনের তরল পদার্থ আইটেমের খাদ্যদ্রব্য নিজে প্যাকেট অপু গরম মসলার স্টিকার লাগিয়ে জেলার বিভিন্ন গ্রামের হাটবাজারের দোকানে বাজারজাত করে আসছেন নির্বিঘেœ। গ্রামের সহজ সরল মানুষজন পন্যসামগ্রীর মান না জেনেও কিনে নিয়ে সেগুলো খাদ্য হিসেবে ব্যবহার করে চলেছেন। কিন্তু এসব খাদ্যসামগ্রী কতটা পুষ্টিকর ও নিরাপদ তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। ঐ সমস্ত খাদ্যসামগ্রী খাবারের ফলে সাধারন মানুষজন নানান জটিল রোগে আক্রান্ত হতে পারে। এসমস্ত অপুষ্টিকর খাবার খাওয়ার ক্রাণে অনেকে মুত্যুর ঝুকিঁতে পড়ার সম্ভাবনা থেকেই যায়।
এছাড়াও জানা যায় অপু গরম মসলার স্টিকার দিয়ে সুজিত দাস ভারতীয় খাদ্যপণ্য নিজে আমদানী করে বাসার মধ্যে প্যাকেটজাত করে তার প্রতিনিয়ত বিভিন্ন হাটবাজারে রপ্তানী করে আসছেন নির্বিঘেœ।
রবিবার সরেজমিনে দুপুরে নতুনপাড়া এলাকার নিলয় ৮১,রায়বাড়িতে তার বাসায় গিয়ে দেখাযায় বাসার ভিতরে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন ধরনের তরল পদার্থ ও খাদ্য সামগ্রীর গোডাউন তৈরি করে রেখেছেন। বিষয়টি উধর্বতন কর্তৃপক্ষ নজরে আনবেন এমনটাই প্রত্যাশা সাধারন মানুষের।
এ ব্যাপারে অপু গরম মসলার ব্যবসায়ী সুজিত দাস লাইসেন্সে বিহীন ব্যবসাটা ভূল বলে শিকার করেন।
এ ব্যাপারে পৌর কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে জানা যায় অপু গরম মসলা নামে কোন লাইসেন্স পৌরসভা কর্তৃক দেয়া হয়নি।
এ ব্যাপারে সদর উপজেলা নিবাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD