1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন ২৪সেপ্টেম্ব, চলছে প্রচার-প্রচারণা।  

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচনকে কেন্দ্র করে সরব বিয়ানীবাজারের সাংবাদিক অঙ্গন। হোটেল-রেস্তোরাঁ এমনকি প্রার্থীদের অফিসে চলছে বৈঠক। মধ্যরাত পর্যন্ত চা চক্র আর সোশ্যাল মিডিয়ায় জমে উঠেছে প্রচার-প্রচারণা। সেই সাথে নির্বাচনী ফলাফল নিয়ে চলছে নানা চুলচেরা বিশ্লেষণ। সব মিলিয়ে নির্বাচনী হাওয়া বইছে বিয়ানীবাজারের সাংবাদিক অঙ্গনে।
জানা গেছে, আগামী ২৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সভাপতি পদে আতাউর রহমান, আব্দুল ওয়াদুদ ও সজীব ভট্রাচার্য এবং সাধারণ সম্পাদক পদে মিলাদ মোঃ জয়নুল ইসলাম ও আহমেদ ফয়সাল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনকে সামনে রেখে সরব প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা। ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। নির্বাচনকে ঘিরে বিয়ানীবাজারের সাংবাদিকদের মাঝে ভিন্ন এক আমেজ লক্ষ্য করা যাচ্ছে। সামাজিক মাধ্যমে নিজ নিজ প্রার্থীর পক্ষেও ভোট চাইছেন তাদের শুভাকাঙ্খিরা। কাঙ্খিত ফলাফল নিজের পক্ষে আনতে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ আমান উদ্দিন বলেন, আগামী ২৪ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত পৌরশহরের গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর নিচতলায় বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরপর ভোটগ্রহণ শেষে ভোট গণনা ও নির্বাচনের ফলপ্রকাশ করা হবে। নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কাম্য।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD