1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ ।

  • আপডেটের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধি ঃ

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে বড়লেখা উপজেলার সংবাদকর্মীদের শতস্ফূর্ত উপস্থিতিতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১০ অক্টোবর সন্ধ্যা ৭ ঘঠিকায় পৌর শহরস্থ মিডিয়া ব্যক্তিত্ব কাউন্সিলার জেহীন সিদ্দিকীর বাসভবনে এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রায় ৩৫জন সাংবাদিক উপস্থিত ছিলেন। কাউন্সিলার জেহীন সিদ্দিকীর সভাপতিত্বে সাংবাদিক হানিফ পারভেজ এর উপস্থাপনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কলামিস্ট ফুলতলা শাহনিমাত্রা কলেজ এর অধ্যক্ষ জহির উদ্দিন।

বিশিষ্টজনের মধ্যে ছিলেন সাপ্তাহিক বড়লেখার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এম,এম,আতিকুর রহমান, সুজানগর পাথরিয়া কলেজ এর প্রভাষক বদরুল ইসলাম মনু, জুড়ী প্রেসক্লাবের সম্পাদক জাকির মনির, সাংস্কৃতিক ও মিডিয়া ব্যক্তিত্ব তপন চৌধুরী, সাংবাদিক এম সামছুল হক, দৈনিক ইনকিলাব এর প্রতিনিধি সুলতান মাহমুদ খান, বাংলা নিউজ প্রতিনিধি এম. জি এইচ রিয়াজ, ডেইলি সিগনেচার প্রতিনিধি খসরুল আলম, কাওনাইন টিভি প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক প্রভাত সমাচার সম্পাদক কামরান হোসেন তানভীর, সহ সম্পাদক রেদওয়ান রুম্মান, জয়বাংলা ২৪ প্রতিনিধি আজিম উদ্দিন, এবি ৭১ প্রতিনিধি ইকবাল হোসাইন মাতাব, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি খালেদ আহমদ, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি সিরাজুল ইসলাম রিপন, দৈনিক মাতৃজগত প্রতিনিধি মেহরাজ জওহার, জিবিটিভি প্রতিনিধি আব্দুল মুকিত, নতুন আলো প্রতিনিধি মনসুর আহমদ, নিরাপদ নিউজ প্রতিনিধি মারজানুল ইসলাম, দৈনিক মানবাধিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম শুভ, দৈনিক সিলেট নিউজ প্রতিনিধি আছাদ আল মাহদী, বাংলা টিভির আতিকুর রহমান মানিক, সিলেট লাইন এর জাবির হোসেন, পল্লী টিভির নজরুল ইসলাম, শাকিল আহমদ, আজিম উদ্দিন, আব্দুল আজিজ, আইনুল ইসলাম ও নয়া যুগান্তর প্রতিনিধি ফয়ছল মাহমুদ প্রমূখ।

সভায় উপস্থিত লেখক ও সাংবাদিকবৃন্দের মতামতের ভিত্তিতে সত্য ও ন্যায়ের পক্ষে নির্ভয় এই প্রতিপাদ্ধ্যকে সামনে রেখে কাউন্সিলার জেহীন সিদ্দিকীকে আহবায়ক ও সাংবাদিক এম, এম আতিকুর রহমানকে সদস্য সচিব করে ৮ সদস্য বিশিষ্ট বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যুগ্ম আহবায়ক এম,সামছুল হক, বাবরুল হোসেন রিয়াজ, সুলতান মাহমুদ খান, হানিফ পারভেজ, তাহমিদ ইশাদ রিপন ও আয়নুল ইসলাম। সভায় নীতি দীর্ঘ আলোচনা করে সংবাদ কর্মীদের প্রয়োজনীয় কাগজপত্র চলতি মাসের মধ্যে আহবায়ক কমিটির কাছে জমা দিতে আহবান জানানো হয়। সেই সাথে তিন মাসের মধ্যেই বিধি মোতাবেক নির্বাচনের মাধ্যমে বড়লেখা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD