1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে গরমের দাপট, বৃষ্টি কবে জানাল আবহাওয়া অফিস ইরানের আক্রমণের বহরে কী ছিল, কীভাবে ঠেকিয়েছে ইসরায়েল? ডলারের বিপরীতে সর্বনিম্ন স্তরে ভারতীয় রুপির মান বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। বাড়াবাড়ি করলে ইসরায়েলে আরও ১০ গুণ শক্তিশালী হামলার হুঁশিয়ারি ইরানের ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল

নিত্যপণ্যের দাম উর্ধ্বগতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি সিলেট কল্যাণ সংস্থার

  • আপডেটের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

সিলেট থেকে মিছলু:সিলেট কল্যাণ সংস্থা ও সিকস’র অঙ্গ সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধে কার্যকর উদ্যোগ গ্রহণ, ধর্ষকদের শাস্তি নিশ্চিত করতে আইনী জটিলতা নিরসনের দাবীতে ১ ঘন্টার কিংকর্তব্যবিমূঢ় কর্মসুচী পালন করা হয়।
বুধবার (২৮ অক্টোবর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ১ ঘন্টার কর্মসুচীতে বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম লাগামহীন হারে বাড়ছে। কিন্তু সে হারে সাধারণ মানুষের আয় বাড়ছে না। সাধারণ জনগণের অবস্থা বিবেচনায় নিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের নির্দিষ্ট তালিকা বিভাগীয় শহরসহ জেলা শহরে প্রণয়ন করা প্রয়োজন।

বক্তারা আরো বলেন, ধর্ষণ এদেশে মহামারি আকার ধারণ করেছে। যার একমাত্র কারণ দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হচ্ছে না। ধর্ষণরোধে আইনী জটিলতা নিরসন করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। বক্তারা, রায়হান হত্যায় জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে এব্ং সিবিযুকস’র প্রতিষ্ঠাতা সদস্য ও সিবিযুকস’র বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন নবদূত সামাজিক ফোরামের সহ-সভাপতি মোঃ আব্দুর রহীম।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো. আজিজুর রহমান আজিজ। কিংকর্তব্যবিমূঢ় কর্মসুচীতে একাত্মতা পোষন করে বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো. তালেব হোসেন তালেব, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মুখতার আহমদ তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক গাজী আলমগীর হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক যুবনেতা মোহাম্মদ সাজ্জাদ খান, যুবনেতা হাফিজ রফিকুল ইসলাম।
কর্মসুচীতে উপস্থিত ছিলেন, অধিকার সচেতন পুস্তক ব্যবসায়ী সমিতি, সিলেট জেলার অন্যতম উদ্যোক্তা ইন্টারন্যাশনাল লাইব্রেরীর মোঃ খলিলুর রহমান খাঁন, সিবিযুকস’র বিভাগীয় কমিটির অর্থ সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, যোগাযোগ সম্পাদক মোঃ মকবুল চৌধুরী, সহ-যোগাযোগ সম্পদাক খালিক নুর, সিলেট মহানগর প্রতিনিধি সম্পাদক সৈয়দ ইব্রাহীম, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ চৌধুরী, প্রতিবন্ধী সম্পাদক মোঃ শরীফ আহমদ, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক নাহিদুল ইসলাম পারভেজ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ইন্দ্রজ্যোতি পাল জীবন, সিনিয়র সহ-সমাজসেবা সম্পাদক পিযোষ মোদক, যুবনেতৃবৃন্দদের মধ্য থেকে মোঃ শেখ নজরুল ইসলাম, সাংবাদিক ফোজায়েল আহমদ, মোঃ আফজাল হোসেন, সিরাজ আহমদ, সৈয়দ রানা চৌধুরী, নাদেল হোসেন, ওয়াহিদ আহমদ, শাওন আহমদ, মাহীন আহমদ, মানিক চন্দ্র সরকার, মোঃ অলিউর রহমান, অবিনাশ সিংহ, ইবরাহীম আদনান, মোঃ মারুফ চৌধুরী, মোঃ আব্দুল মুকিত ও মোঃ লুৎফুর রহমান।
কর্মসুচী থেকে ফ্রান্সে মহানবী (স.) এর ব্যঙ্গচিত্র প্রকাশ করায় তীব্র নিন্দা জানান ও ফ্রান্সের সকল পণ্য বয়কটর করার জোর দাবি জানান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD