1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

রায়হান হত্যার সুষ্ঠু তদন্তের জন্য বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করুন —বাম গণতান্ত্রিক জোট

  • আপডেটের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

সিলেট থেকে মিছলু:রায়হানের পরিবারের সাথে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় নেতাদের সাক্ষাত
রায়হান হত্যার সুষ্ঠু তদন্তের জন্য
বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করুন
—বাম গণতান্ত্রিক জোট

পুলিশি নির্যাতনে নিহত রায়হানের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করেন বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় নেতারা। বুধবার (২৮ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় নেহারিপাড়াস্থ বাসায় গিয়ে তারা রায়হানের মায়ের সাথে কথা বলেন।
সাক্ষাত শেষে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং পরবর্তীতে রায়হানের বাসার সামনে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য আব্দুল্লা কাফি রতন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নান্নু, বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় সদস্য উজ্জল রায়, বিপ্লবী ওয়ার্কার্স পাটির কেন্দ্রীয় সদস্য আকবর খান।
স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিপিবি সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, বাসদ সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন ও প্রণব জ্যোতি পাল প্রমুখ। কর্মসূচিতসমূহ সঞ্চালনা করেন সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ সমন্বয়ক আবু জাফর।
কর্মসূচিসমূহে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, রায়হান হত্যার সুষ্ঠ তদন্তের জন্য নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন দরকার। কারণ পুলিশ যেখানে নিজে হত্যার সাথে যুক্ত সেখানে নিজ বাহিনী দিয়ে নিরপেক্ষ বিচার সম্ভব নয়। নেতৃবৃন্দ বলেন, ভোটারবিহীন নির্বাচনে বাহিনী দ্বারা নির্বাচিত সরকার বিনা বিচারে মানুষ হত্যা বন্ধ করতে ব্যর্থ হয়েছে।
দীর্ঘ ১৮দিন অতিবাহিত হবার পর এখন পর্যন্ত প্রধান অভিযুক্ত গ্রেফতার না হওয়ার তীব্র ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, রায়হান হত্যা ও অভিযুক্ত আকবর পালিয়ে যাওয়ার দায় সরকার কোনভাবে এড়াতে পারেন না।
নেতৃবৃন্দ, রায়হান হত্যা সকল আসামী গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত সিলেটবাসীকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD