1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

সিলেটে কমরেড সুমন ও সুইট এর ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট জেলা শাখার সাবেক সাধারণ কমরেড শফিকুর রহমান সুমন ও মৌলভীবাজার জেলা বাসদ নেতা কমরেড আব্দুল গাফফার চৌধুরী সুইট এর ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে যথাযথ মর্য়াদায় পালিত হয়। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকাল ৪টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ে স্থাপিত অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।
বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ। বক্তব্য রাখেন নাজিকুল ইসলাম রানা, মামুন বেপারি, সনজয় শর্মা প্রমুখ।

কমরেড বজলুর রশীদ ফিরোজ বলেন, দেশের জাতীয় সম্পদকে বিদেশীদের হাতে তুলে দেওয়ার চক্রান্ত বহুদিনের। আমাদের দেশের শাসকরা সাম্রাজ্যবাদের স্বার্থে জাতীয় সম্পদ উত্তোলনে রূপরেখা প্রণয়ন করে থাকে। জাতীয় সম্পদের উপর জনগণের শতভাগ অধিকার নিশ্চিত করা দরকার।

কমরেড বজলুর রশীদ ফিরোজ, সুমন ও সুইটের জীবন সংগ্রাম থেকে শিক্ষা নিয়ে আগামীদিনের তেল-গ্যাস-বন্দর রক্ষার আন্দোলন কে বেগবান করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য; ২০০২ সালে চট্টগ্রাম বন্দর রক্ষার জন্য জাতীয় কমিটির উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম লং মার্চ থেকে ফেরার পথে ট্রেন দুর্ঘটনায় সুমন ও সুইট নিহত হন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD