1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. ruponali@yahoo.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইলগাঁও ইউনিয়নের আশ্রয় কেন্দ্রে গুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ কয়ছর আহমদ এর পক্ষে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রে গুলিতে বিএনপির। খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ জগন্নাথপুরে তারেক রহমানের নির্দেশে পৌর শহরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ। সি‌লেট বানভা‌সি অসহায় বন‌্যার্ত মানু‌ষের পা‌শে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন। ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী’র পক্ষ থেকে খাবার বিতরণ। ৪ সন্তা‌নের এক অসহায় মা‌ এর করুন আ‌বেদন। সিসিক সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুে বার্ষিকীতে দোয়া ও বিনম্র শ্রদ্ধা। জগন্নাথপুর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠন। নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহকারী মইনুল হকের সাথে বিশ্বনাথ উপজেলা জাতীয়তাবাদী ফোরাম ইউকের সৌজন্য সাক্ষাৎ”। ব্রিটিশ রাণী’র পক্ষ থে‌কে সম্মাননা স্বরুপ OBE খেতাব লাভ কর‌লেন বৃহত্তর সি‌লেটের কৃতি সন্তান আব্দুল মুনিম।

মহানবী (সা:)-কে অবমাননার প্রতিবাদে সিলামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:: ফ্রান্সে মহানবী (সা:)-কে নিয়ে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শনী করার প্রতিবাদে দক্ষিণ সুরমার সিলামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সর্বস্তরের মুসলিম জনতা।
শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুমা উপজেলার সিলাম ইউনিয়নের সর্বস্তরের মুসলিম জনতার উদ্যোগে স্থানীয় কলাবাগান বাজারে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মঞ্জলাল নতুন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে ও সিলেট কর্মসহায়ক উন্নয়ন সংস্থার সভাপতি কামরান হোসেন দ্বারা এবং সিলাম ইউনিয়ন সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমানের যৌথ পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মাহবুবুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- চরমোহাম্মদপুর কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল হাই আতিক, হাফিজ মশাহিদ আলী, আপ্তাব আলী, হাজী কামাল উদ্দিন তুরন, হাজী আসাদ উদ্দিন, সিলাম ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, সমাজসেবী তুহিন আহমদ চৌধুরী, মাস্টার আব্দুস সালাম ও আবুল কালাম জনকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল আহাদ ইসলাম, সমাজসেবী শফি আহমদ চৌধুরী, চরমোহাম্মদপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মিজানুর রহমান খান, মঞ্জলাল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল আজিজ, বিরাহিমপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আশিকুর রহমান, আব্দুল মুকিত মঞ্জলালী একাডেমির প্রিন্সিপাল আদনান আহমদ চৌধুরী, কলাবাগান ব্যবসায়ী সমিতির সভাপতি জুবের আহমদ, যুব সংগঠক মাহবুব আহমদ চৌধুরী, রাসেল আহমদ রানা, গুফরান আহমদ চৌধুরী, জননী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ফখরুল ইসলাম, সিলাম ইউনিয়ন সমাজ কল্যাণ সমিতির সভাপতি শাহ ওলিদুর রহমান ওলিদ, কারী হেলাল আহমদ, কারী ছালিক আহমদ, ব্যাংকার সৈয়দ মহসিন মুরাদ, ব্যাংকার কুতুব উদ্দিন, গোল্ডেন ফিউচার একাডেমির শিক্ষক মনজুরুল কবির, হাফিজ বেলাল আহমদ, যুব সংগঠক জাহেদ আহমদ, বাহার উদ্দিন, গিয়াস উদ্দিন, রিয়াজ উদ্দিন, ইউপি তালামীযের সভাপতি ইমদাদুর রহমান মুক্তা।
সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মানবতার মুক্তির দূত, শান্তির প্রতীক, মহানবী (সা:)-কে নিয়ে যে ঘৃণ্য কাজ করা হয়েছে, তাতে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। বেঈমানরা বেঁচে থাকার জন্য যুদ্ধ করে আর আমরা মুসলিম সম্প্রদায় ইসলাম ও নবীর ইজ্জতের হেফাজত রক্ষার জন্য জিহাদ করে জীবন দিতে সর্বদা প্রস্তুত থাকি।
বক্তারা দেশের সরকারকে আহবান জানিয়ে বলেন, অনতিবিলম্বে ফ্রান্সের এ ঘৃণ্য কাজের নিন্দা প্রস্তাব পাস করে রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানান। রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পণ্য বর্জন করে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করুন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রবাসী শিবলু মিয়া, সমাজসেবী মিসবাহ উদ্দিন, মো. কামরান, বুরহান উদ্দিন, বদরুল ইসলাম, ফজলু মিয়া, কয়েছ আহমদ, ছিদ্দিকুর রহমান ফয়েজ, বাবলা আহমদ, নুরুল হোসেন সুজন, ইমরান আহমদ সুমন, শাহরিয়ার আহমদ তপু, নাছির আলী খাঁন, বেলাল আহমদ, সাজু মিয়া, তোফায়েল আহমদ রাব্বি, হাবিবুর রহমান, জাবের আহমদ, সুজন আহমদ, আব্দুল ওয়াহিদ, শানুর আহমদ, নজরুল আহমদ, রিপন খাঁন, আমিনুল ইসলাম আনহার, আশিক আলী, আলমগীর হোসেন, লায়েক আহমদ, হাবীবুর রহমান, পারভেজ আহমদ, আলী আহসান ফাহিম, মুস্তাক, সাকিব, জালাল, জাবেদ, আতিক, শানুর, পারভেজ, রাহিম, শাহ সায়েম, কাহেল, সানি, রেজওয়ান, ইমন প্রমুখ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৭৩,৭৮৯
সুস্থ
১,৯০৭,৫০৯
মৃত্যু
২৯,১৪৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৮৭
সুস্থ
২৯০
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD