1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ষড়যন্ত্র ও মামলা হামলায় বিএনপি নেতৃবৃন্দ ভয় পায় না: মিনু

  • আপডেটের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি:অনির্বাচিত সরকারের কোন ষড়যন্ত্র, মামলা ও হামলায় বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ভয় পায়না। কারন যারা রাজনীতি করে তাদের এক পা সর্বদা জেল খানাতেই থাকে। এই সরকার জাতীয়তাবাদে বিশ্বাসী নেতাকর্মীদের দমীয়ে রাখার জন্য সার্বক্ষনিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। খুন, গুম ও নির্যাতন করে দমিয়ে রাখার চেষ্টা করছে।
সেইসাথে নিজের দলে টানার জন্য নানা প্রকার প্ররোচনা ও প্লোভন দিয়ে আসলেও বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের কোন নেতাকর্মী দলত্যাগ করেনি বলে আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এস.আই সিদ্ধার্থ হত্যা মামলায় রাজশাহী নারী ও শিশু নির্যাতন কোর্টে হাজিরা দিতে গিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু এই কথা বলেন। আগামীতে সরকারের পতনের আনেদালনে নেতৃবৃন্দদের জীবন বাজি রেখে রাজপথে থাকার আহবান জানান।
এই মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়ার মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট নাদিম মোস্তাফা ও বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু।
রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শামীম রেজা, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদ মাহফুজুর রহমান সুইট, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ হাজিার দিতে যান।
উল্লেখ্য এই মামলায় মোট ৯০জনকে আসামী করে চার্জসিট দিয়েছে বলে জানান মামলার প্রসিকিউটর এ্যাডভোকেট আলহাজ্ব আলী আশরাফ মামুন। এর মধ্যে একজন মারা যাওয়ায় বর্তমানে আসামীর সংখ্যা রয়েছে মোট ৮৯জন।
————–
বার্তা প্রেরক
নাজমুল হক ডিকেন
দপ্তর সম্পাদক
রাজশাহী মহানগর বিএনপি।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD