জুন ১৮, ২০২১

ছাতকের গোবিন্দগন্জে ব্রীজ একাডেমিতে আনুষ্টানিক ভর্তি মেলা’র উদ্ভোধন

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জস্থ ইংরেজী মাধ্যমের স্কুল এন্ড কলেজ “ব্রিজ একাডেমি”তে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে ২০২১ সালের আনুষ্টানিক ভর্তি মেলার উদ্ভোদন করা হয়েছে। শনিবার দুপুরে একাডেমির হলরুমে অনুষ্টিত ভর্তি মেলায় যুক্তরাজ্য থেকে ভার্চ্যুয়াল যুক্ত হয়ে আনুষ্টানিক উদ্ভোদন করেন একাডেমির প্রতিষ্টাতা চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ আইয়ুব করম আলী। একাডেমির প্রিন্সিপাল মোস্তাক আহমদের সভাপতিত্বে ও ভাইস প্রেন্সিপাল সাবিহা সুলতানা’র সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাংবাদিক শামীম আহমদ তালুকদার, একাডেমির পরিচালক সোহেল আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে একাডেমির প্রতিষ্টাতা চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ আইয়ুব করম আলী বলেন, নতুন জ্ঞান সৃষ্টি ও নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার লক্ষে ব্রিজ একাডেমি’র একঝাঁক মেধাবি শিক্ষক/শিক্ষিকাবৃন্দ নিরলস ভাবে কাজ করছেন। তিনি আরো বলেন, জ্ঞান চর্চার মাধ্যমে সমস্যার সমাধান ও চ্যালেঞ্জকে মোকাবেলা করে নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে, যাতে তারা সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণ ও ভবিষ্যতে নেতৃত্ব দিতে পারে। নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন বিশিষ্ট শিক্ষাবিদ আইয়ুব করম আলী।
সভাপতির বক্তব্যে একাডেমির প্রিন্সিপাল মোস্তাক আহমদ বলেন, শিক্ষার মান উন্নয়ন, একাডেমিতে শিক্ষা বান্ধব পরিবেশ বজায় রাখা ও শিক্ষার্থীদের লেখা-পড়ার গুণগতমান শতভাগ নিশ্চিত করা এবং তাদের আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলাই আমাদের লক্ষ্য। ব্রিজ একাডেমি’র রয়েছে নিজস্ব ক্যাম্পাস, খেলার মাঠ, হলরুম, কম্পিউটার ল্যাব, লাইব্রেরীসহ ইত্যাদি সুযোগ সুবিদা। করোনাকালীন সময়ে আমরা অনলাইনে পাঠদান ব্যাবস্থা চালু রেখেছি। শিক্ষক-শিক্ষিকা ও অভিভাকবৃন্দের সমুন্নিত প্রচেষ্টায় ব্রিজ একাডেমি অবিষ্ট লক্ষ্যে পৌছাতে সক্ষম হবে।
এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.