1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ এসোশিয়েশন অব বাফেলোর ইনক সাধারণ সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মধ্যপ্রাচ্যজুড়ে উত্তেজনা নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সংক্রান্ত আইন অনুমোদন চিকিৎসকদের উপর হামলা কিংবা চিকিৎসায় অবহেলা মেনে নিব না : স্বাস্থ্যমন্ত্রী মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর আফগান সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা, পাক সেনাবাহিনীর গুলিতে নিহত ৭ সন্ত্রাসী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের ব্যয় হয়েছে ১০০ কোটি ডলার : রিপোর্ট ইরানে ইসরায়েলের সম্ভাব্য হামলা নিয়ে যা বলছেন বিশ্লেষক মুক্তিপণে ছাড়া জিম্মি জাহাজ

সুনামগন্জসহ সিলেট বিভাগে পরিবহন ধর্মঘটের কারনে জনগনের চরম ভোগান্তি

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জসহ সিলেট বিভাগের বালিপাথর মহাল ও কোয়ারি খুলে দেয়ার দাবিতে সুনামগঞ্জে সকল ধরনের পন্যবাহী যানবাহন চলাচলবন্ধ করে দিয়েছে সুনামগঞ্জ জেলা ট্রাক ট্যাংক লরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন।
মঙ্গলবার সকাল থেকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত শহরের ওয়েজখালী এলাকায় ট্রাক টার্মিনালে বিক্ষোভ মিছিল করবেন শ্রমিকরা। সুনামগঞ্জ থেকে সবজিবাহী পিকআপসহ বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী বহনকারী যানবাহন আটকে দেয়া হয়েছে। শ্রমিক ও মালিকরা বলেন,সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ফাজিলপুরের থেকে বালিপাথর ও সিলেটের ভোলগঞ্জ থেকে বালি পাথর মহাল ও কোয়ারি গুলো বন্ধ থাকায় হাজার হাজার ট্রাকমালিক শ্রমিকরা ১বছর যাবৎ মানবেতর জীবনযাপন করছেন। ট্রাক পিকআপ এর ব্যাংক কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় শ্রমিক মালিকদের বিরুদ্ধে চেক ডিজঅনার মামলা হওয়ায় হাজার হাজার মালিক পথে বসেছেন। দেশের অর্থনীতির চাকা সচল রাখা মালিকদের এ অবস্থা চলতে পারে না। অবিলম্বে সিলেট বিভাগের সকল পাথর কোয়ারি ও বালিপাথর মহাল থেকে ম্যানুয়াল পদ্ধতিতে বালি পাথর উত্তোলণের ব্যবস্থা করে দিতে হবে। তা না হলে আগামীতে পরিবহণ শ্রমিকরা ঐক্যবদ্ধ হয়ে সারাদেশের পণ্য পরিবহন বন্ধ করে দেবে।
বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ট্রাক ট্যাংক লরি, কাভার্ড-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সামাদ,সাধারণ সম্পাদক নূর উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আব্দুল জাহান, সদর উপজেলা শাখার সভাপতি মছব্বির মিয়াসহ শ্রমিকনেতা সদরুল ইসলাম,জাবেদীন আলম প্রমুখ জেলায় ৫০০ ট্রাকমালিক,দুইহাজার শ্রমিক ও একহাজার পণ্য পরিবহণের ট্রাক,পিকআপ,লরি,ট্রলি ট্রাক্টর রয়েছে। নেতৃবৃন্দরা অবিলম্বে তাদের দাবী মেনে নেয়ার জন্য সরকার ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান। অন্যতায় লাগাতার কর্মসূচী প্রদানের ও বিক্ষোভ মিছিল থেকে ঘোষনা দেন ট্রাক শ্রমিক নেতারা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD