1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী এমভি আব্দুল্লাহর মুক্তিপণ নিয়ে তীরে উঠতেই গ্রেফতার ৮ জলদস্যু ঈদের আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২০ কর্মকর্তা

শিপলু কে বন্ধুদের পক্ষ থেকে সংবর্ধনা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

জি এম লিমন::এসএসসি ৯৭ – এইচএসসি ৯৯ সিলেট এর বন্ধুদের উদ্যোগে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাক্তার আরমান আহমেদ শিপলুকে সিলেট মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় দলমত নির্বিশেষে এক জমকালো সংবর্ধনা দেওয়া হয় |

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান সিলেট এর সকল বন্ধুদের এক মিলন মেলায় পরিনিত হয়। সিলেট একটি সম্প্রীতির শহর যার প্রমান শিপলুর সংবর্ধনার মাধ্যমে আবার প্রমান হলো। নগরীর অভিজাত হোটেল গার্ডেন ইনে এই জমকালো সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধিত ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বন্ধুরা হলো চলার পথের শক্তি ও অনুপ্রেরণা। জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। তিনি বলেন, আজকের বন্ধু মহলের উদ্যোগে এ ধরনের অনুষ্ঠানে আমাকে সংবর্ধিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি এ বন্ধুত্ব আজীবন অটুট থাকুক এই কামনা করি।

আজমান আহমেদ এর কন্ঠে কোরআন থেকে তেলাওয়াত পাঠের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়, ইশতিয়াক সাদাত ও রুমেল পীরের উপস্থাপনায় গত বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হওয়া সংবর্ধনা সভায় বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনমূলক বক্তব্য রাখেন ডা. তাজুল ইসলাম আসাদ, স্বাগতিক বক্তব্য রাখেন তানিম মাহমুদ। এছাড়া ফরহাদ খান, কাউসার জামাল, কামরুজ্জামান চৌধুরী জাফর, শাহাব উদ্দিন, নার্গিস সুলতানা রুমি, একে মাসুম, রাসেল আহমদ, ডা. তাহমিনা জাহান, শামীমা নাসরিন, এ এইচ শামীম, আব্দুল হামিদ রিপন, তপন দত্ত, ফেরদৌস আহমদ, জাহিদ হাসান সোহেল, মাহতাব রেজা, সুমন আহমেদ, ফজলে রাব্বি আদনান , ইকবাল হুসেন খান, সেলিম আহমেদ , হুমায়ুন কবির সুহিন , কবির আহমেদ সহ আরো অসংখ্য বন্ধু বান্ধব অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন কিছু মুহূর্ত আমাদের সামনে হাজির হয়ে যায়, যেখানে বন্ধুর গুরুত্ব অপরিসীম। আত্মার সঙ্গে আত্মার শক্তিশালী বন্ধন হলো বন্ধু। পারিপার্শ্বিক অবস্থা, সততা, সহমর্মিতা, সহযোগিতা, সমবেদনা, মনের অনুভূতি প্রকাশ, ভয়কে জয় করায় নির্ভরশীল সঙ্গী হলো বন্ধুত্ব। তারা বলেন আজকের সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে সিলেটে নতুন আরেক সম্প্রীতির অধ্যায় রচনা হলো।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD