1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের সিলেট ৩টি উপজেলায় ১১০টি টিউবওয়েল স্থাপন সম্পূর্ণ করা হয়েছে রাজধানী ঢাকার গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপি কর্মীদের মামলা ও গণগ্রেফতার ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীর সাথে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর ‌নেত্রবৃ‌ন্দের সৌজন্য সাক্ষাৎ কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি শ্রাবণ ও সাধারণ সম্পাদক জুয়েল এর উপর হামলার প্রতিবাদে জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ জানিয়েছেন ইতালিস্হ বৃহত্তর নোয়াখালী সমিতি হবে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সি‌লেট চেম্বার (এস‌সি‌সিআই) ও এসএমই ফাউন্ডেশন উদ্যোগে উদ্যোক্তা সৃ‌ষ্টি কর্মশালা অনু‌ষ্ঠিত ক‌বি আবুল বশর আনসারীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত “স্বর্ণজয়ন্তীতে বাংলাদেশ” নামক স্মরণিকার প্রকাশনা উৎসব অনু‌ষ্ঠিত যুক্তরাজ‌্য, ক্রয়ডন শহ‌রের কাউন্সিলর ও সা‌বেক মেয়র হুমায়ুন ক‌বি‌রের সা‌থে মতবিনিময় সভা

যথাযোগ্য মর্যাদায় রাগীব-রাবেয়া মেডিকেলে মাতৃভাষা দিবস পালন

  • আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মরণ করলো জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল। ভাষা শহীদদের স্মরণে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পার্ঘ অর্পণ। ২১শে ফেব্রুয়ারি দিনের শুরুতে জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয়। কোভিড-১৯ পরিস্থিতির কারণে সরকারী নির্দেশনা মেনে সকাল ১০টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ সীমিত সংখ্যক শিক্ষক-চিকিৎসক ও কর্মকর্তা নিয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সকল শিক্ষক-চিকিৎসক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।
উপস্থিত শিক্ষক-চিকিৎসকদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন, এনেস্থেসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আনোয়ার জাহান খান এবং হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আরমান আহমেদ শিপলু।
এর পরপরই সকাল সাড়ে ১০টায় বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের পক্ষ থেকে শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন নার্সিং কলেজের অধ্যক্ষ ড. আয়েশা বেগম। এ সময় বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের সীমিত সংখ্যক শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৭৩০
সুস্থ
১,৯৮৬,৩২০
মৃত্যু
২৯,৪৩৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৩
সুস্থ
৪০
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD