1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

মানুষকে বিভ্রান্ত করাই সরকারের কাজ: ফখরুল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
ডেস্ক রিপোর্ট::দেশের মানুষকে বিভ্রান্ত করা এ সরকারের কাজ বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় দাবি করে আসছে তাদের আমলে দেশের সংখ্যালঘুরা সবসময় নিরাপদে থাকে। কিন্তু আপনারার দেখেছেন এই সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার যে ঘটনাগুলো ঘটছে এরকম ঘটনা অতীতে কখনোই ঘটেনি। আর এই সকল ঘটনায় সব সময় নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ, যুবলীগের নেতারা। শুধু আজকে না ১৯৭১ সালের স্বাধীনতার পরেও তারা এ সকল ঘটনা ঘটিয়েছিলো।

তিনি বলেন, আওয়ামী লীগ মুখে বলে যে তারা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে চায়, সংখ্যালঘুদের স্বার্থ ছাড়া রক্ষা করতে চায়। কিন্তু বাস্তবে তারা কিছুই করেনি। এ সরকারের সময় কেন এদেশের সংখ্যালঘুরা ভারতে চলে যায়, কারণ তারা জানে এই সরকারের সময়ে তারা নিরাপদ নয়।

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের উপর হামলা চালিয়েছে যুবলীগের নেতারা। এর মধ্যে যুবলীগ নেতা গ্রেপ্তার হয়েছে। কিন্তু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন এই ঘটনার সঙ্গে বিএনপি জড়িত। কিন্তু এখানে বিএনপি’র নামগন্ধও নেই।

ফখরুল আরও বলেন, মানুষকে বিভ্রান্ত করা, মানুষকে ভুল বোঝানো, মানুষকে ভুল রাস্তায় নিয়ে যাওয়ায়ই হচ্ছে আওয়ামী লীগের লক্ষ্য। আমি পরিষ্কার করে বলতে চাই, আওয়ামী লীগ কখনোই সংখ্যালঘুদের পক্ষের শক্তি ছিলনা। এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার পক্ষে তারা কখনোই ছিল না। সমাজে যে একটা সন্ত্রাস, ভয়-ভীতি, দুঃশাসন তৈরি হয়েছে তার বিরুদ্ধে আমাদের অবশ্যই রুখে দাঁড়াতে হবে। বাংলাদেশের জনগণকে রুখে দাঁড়াতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD