জুন ১৯, ২০২১

শাকিবকে দেখতে হাসপাতালে বোরকা পরে অপু

১ min read

 নতুন আলো নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার সুপার হিরো শাকিব খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। উচ্চ রক্তচাপ ও ঘাড়ের ব্যাথা নিয়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে যান। সেখানে চিকিৎকরা তাকে বেশ কিছু চেকআপ করার পর কেবিন ভর্তি থাকতে বলেন। আর অসুস্থ স্বামীকে দেখতে বোরকা পরে হাসপাতালে যান অপু ইসলাম খান।

নানা অভিযোগ-অনুযোগ থাকার পরও আত্মার আত্মীয় স্বামীকে দেখতে হাসপাতালে হাজির হন অপু। এত কিছুর মধ্যেও স্বামীর অসুস্থতার কথা শুনে পাগলের মত হাসপাতালে ছুটে যান এই অভিনেত্রী। দেখাও হলো দু’জনের। তবে খুব বেশি সময়ের জন্য নয়।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে তাদের দেখা হয়। এ সময় অপুর কোলে ছিল তাদের সন্তান আব্রাহাম খান জয়।
এর আগে বিকেল ৫টা ৪০ মিনিট নাগাদ শাকিবকে দেখতে বোরকা পরে হাসপাতালে ছুটে যান তার স্ত্রী নায়িকা অপু ইসলাম খান (অপু বিশ্বাস)। প্রায় দশ মিনিট হাসপাতালে ছিলেন অপু। পরে সেখান থেকে ফিরে যান তিনি।

জানা যায়, ‌‘শাকিবের লিভারে আগে থেকেই কিছু সমস্যা ছিল। হয়তো সেই সমস্যাই আবার দেখা দিয়েছে। পাশাপাশি প্রেসারটাও একটু বেড়ে গেছে। সকালে অসুস্থবোধ করায় তিনি হাসপাতালে যান। পরে সেখানে অনেকগুলো চেকআপ করিয়ে ভর্তি রাখেন। সেখানে তার ইসিজিসহ কিছু পরীক্ষা করা হয়।

শাকিবের ব্যক্তিগত সহকারী সবুজ জানান, আজ শাকিব হাসপাতালেই থাকবেন। তবে এখন তিনি ভালো আছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.